দেশের সব উন্নয়নের একমাত্র দাবিদার শেখ হাসিনা: এমপি কাজী নাবিল

যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ বলেছেন, যতদিন রাষ্ট্র ক্ষমতায় শেখ হাসিনা থাকবে ততদিন দেশ ও জাতি নিরাপদ থাকবে। দেশ ও জাতির স্বার্থে সবাইকে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে। শেখ হাসিনা ছাড়া দেশের উন্নয়ন জোয়ারের কথা ভাবাই যায় না। বিগত ১২ বছরে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। সব উন্নয়নের একমাত্র দাবিদার শেখ হাসিনা। জামায়াত ইসলামের সহযোগী সংগঠন হেফাজত ইসলাম দেশের মধ্যে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার পায়তারা করছে। হেফাজত ইসলামকে প্রতিহত করতে সবাইকে সজাগ থাকতে হবে।

আজ রবিবার সদর উপজেলার রামনগর ইউনিয়নে নামেজ সরদার মাধ্যমিক বিদ্যালয় মাঠে জেলা যুবলীগের শিক্ষা ও পাঠাগার সম্পাদক শেখ আলাউদ্দিন মুকুলের আয়োজনে ঈদ বস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হেফাজত ইসলাম পাকিস্তানের প্রেতাত্মা: এমপি কাজী নাবিল

শেখ আলাউদ্দিন মুকুলের সভাপতিত্বে বস্ত্র বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মেহেদী হাসান মিন্টু, রামনগর ইউনিয়ন যুবলীগের সদস্য ইকবাল বিশ্বাস ও সদস্য শেখ অপু।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, হেফাজত ইসলাম পাকিস্তানের এজেন্ডা বাস্তবায়ন করতে মরিয়া হয়ে উঠেছে। তারা পাকিস্তানি প্রেমিক। দেশের মানুষের জন্য তাদের কোনো ভালবাসা নেই। পাকিস্তানের চিন্তা-চেতনা বাস্তবায়নে তারা মরিয়া। তাই হেফাজত থেকে সবাইকে সাবধান ও সর্তক থাকতে হবে।

এ সময় কাজী নাবিল আহমেদ রামনগর ইউনিয়নে ৮০০ নারী-পুরুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন।

স্বাআলো/এসএ