বন্ধুর বাইক থেকে ছিটকে পড়ে কিশোরের মৃত্যু

যশোরের মণিরামপুরে বন্ধুর মোটরসাইকেল থেকে পড়ে জিহাদ হোসেন (১৭) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। এসময় গুরুত্বর আহত হয়েছে বন্ধু হৃদয় হোসেন (২০)।

আজ শনিবার দুপুর পৌনে দুইটার দিকে মণিরামপুর-ঝিকরগাছা সড়কের স্বরণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অদূরে ঘটনাটি ঘটে। নিহত জিহাদ উপজেলার কোদলাপাড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে। সে কোদলাপাড়া জামতলা কপি হাউজে ওয়েটারের কাজ করতো। আহত হৃদয় একই গ্রামের সৌদি প্রবাসী শহিদুল ইসলামের ছেলে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়েছে। হৃদয়ের প্রতিবেশ মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

মেহেদী হাসান জানান, হৃদয় ও জিহাদ মোটরসাইকেলে চড়ে ঝিকরগাছা বাজারে ঈদের কেনাকাটা করতে যাচ্ছিল। স্বরণপুর প্রাথমিক বিদ্যালয় পার হলে মোড় ঘুরতে গিয়ে মোটরসাইকেল থেকে পড়ে গুরুত্বর আহত হয় তারা। স্থানীয়দের সহায়তায় উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে জিহাদকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। গুরুত্বর আহত হৃদয়কে যশোর জেনারেল হাসপাতালে রেফার করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় রেফার করেন চিকিৎসক।

খেদাপাড়া ক্যাম্পের ইনচার্জ এসআই গোলাম রসুল বলেন, হৃদয় নিজের অ্যাপাচি মোটরসাইকেল চালাচ্ছিল। পিছনে বসা ছিল জিহাদ। গাড়ি দ্রুতগামী ছিল। সে বারবার বাইক রাস্তার এপারওপার করছিলো। স্বরণপুর স্কুল পেরিয়ে সামনে মোড় ঘুরতে গিয়ে রাস্তার পাশে জমে থাকা পানিতে তাদের মোটরসাইকেলের চাকা পিছলে ছিটকে পড়ে দু’জন। পরে তাদের উদ্ধার করে ঝিকরগাছা হাসপাতালে নিলে জিহাদকে মৃত ঘোষণা করেন ডাক্তার।

স্বাআলো/আরবিএ