টিকটকের সাথে হাত মেলালো পিএসএল

বুধবার থেকে আবার মাঠে গড়াচ্ছে পাকিস্তান সুপার লিগ (পিএসএল)। টুর্নামেন্ট শুরুর আগে ভিডিও তৈরির প্ল্যাটফর্ম টিকটকের সঙ্গে চুক্তিতে স্বাক্ষর করেছে পিএসল কতৃপক্ষ। পিএসএল ও টিকটক মিলে সমর্থকদের জন্য ভিডিও বানাবে।

পিএসএল চলবে ২৪ জুন পর্যন্ত। মূলত পিএসএলকে সমর্থকদের কাছে আরো জনপ্রিয় করে তুলতে টিকটকের সাথে পার্টনারশিপ করেছে পাকিস্তান। পাকিস্তানের টিকটক ব্যবহারকারীদের বেশির ভাগই ক্রিকেট পছন্দ করেন বলে এই পার্টনারশিপে সফল হওয়ার আশা পিসিবির।

পিএসএলের প্রধান কর্মকর্তা বাবর হামিদ বলেন, পিসিবি ও পিএসএল সবসময়ই চেষ্টা করে বিশ্বজুড়ে সমর্থকদের নতুন অভিজ্ঞতা ও বিনোদন দিতে। সমর্থকদের জন্য নতুন কী কী করা যায় সেটাই ভাবে পিসিবি। বর্তমানে সবচেয়ে জনপ্রিয় একটি প্ল্যাটফর্ম হলো টিকটক এবং এটির সাথে পার্টনারশিপ করতে পেরে আমরা খুবই আনন্দিত। পাকিস্তানে টিকটক ব্যবহারকারী একটা বড় অংশ আছে এবং তাদের বেশির ভাগই ক্রিকেট পছন্দ করে। টিকটকের মাধ্যমে পিএসএল-৬ আরো জনপ্রিয় হয়ে উঠবে আশা করছি।

চূড়ান্ত হলো পিএসএলের সূচি

গত ফেব্রুয়ারিতে স্বাস্থ্যবিধি মেনে পাকিস্তানে শুরু হয়েছিলো পিএসএল। কিন্তু মার্চের প্রথম সপ্তাহে করোনার কারণে বড় ধাক্কা খেতে হয়। টুর্নামেন্ট চলাকালে কয়েকজন ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়। ফলে টুর্নামেন্টটি স্থগিতের ঘোষণা দেয় পিসিবি।

স্বাআলো/এস