নিখিলকে আমি বিয়েই করিনি, বিস্ফোরক মন্তব্য করলেন নুসরাত

কলকাতার জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান বলেছেন, তিনি নিখিল জৈনের সঙ্গে লিভ-টুগেদার করেছেন, তাকে বিয়ে করেননি। এজন্য তার সঙ্গে বিচ্ছেদের কোনো প্রশ্নই উঠে না।

বুধবার এক বিবৃতিতে এমন বিস্ফোরক মন্তব্য করে নিজের যুক্তি প্রকাশ্যে আনলেন এই অভিনেত্রী। খবর আনন্দবাজার।

২০১৯ সালের জুনে তুরস্কে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হন নুসরাত। সেই প্রসঙ্গ টেনে তিনি বলেন, তুরস্কের বিয়ে আইন অনুসারে এই অনুষ্ঠান অবৈধ। উপরন্তু হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে করা উচিত। যা এ ক্ষেত্রে মানা হয়নি। ফলে এটা বিয়েই নয়।

নুসরাতের বিরুদ্ধে স্বামী নিখিলের মামলা

নুসরাত বলেন, নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি। বিয়ে নয়। ফলে বিবাহ-বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।

দুই বছরের বেশি সময় আগে নিখিল জৈনের সঙ্গে প্রেমের সম্পর্ক থেকে বিয়েতে জড়ান নুসরাত জাহান। কিন্তু বিয়ের এক বছর পরই আচমকাই ছন্দপতন রূপকথার প্রেমকাহিনিতে। নিখিল-নুসরাতের দাম্পত্য সম্পর্কের চিড় এখন টালিগঞ্জের ওপেন সিক্রেট।

যশের সঙ্গে প্রেমের সম্পর্ক স্বীকার করলেন নুসরাত

স্বামী নিখিল জৈনের সঙ্গে বিবাহবিচ্ছেদ হতে চলেছে অভিনেত্রীর এমন গুঞ্জন শোনা গেলেও এতদিন এ বিষয়ে মুখ খোলেননি নিখিল বা নুসরাত।

সম্প্রতি অভিনেতা যশের সন্তানের মা হচ্ছেন নুসরাত- এমন খবর চাউর হলে নিখিলের সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ নতুন করে আলোচনায় আসে।

কেউ ভালোবেসে আঘাত করে, কেউ সেই ব্যথায় প্রলেপ দেয়: নুসরাত

স্ত্রী নুসরাতের সঙ্গে বিচ্ছেদের জন্য আদালতে মামলাও করেন নিখিল। আগামী ২০ জুলাই সেই মামলার শুনানির তারিখ নির্ধারণ করা হয়েছে। তার আগেই নিখিলের সঙ্গে সম্পর্ক নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করলেন অভিনেত্রী।

স্বাআলো/এস