তৃণমূলের নেত্রী নুরজাহান ইসলাম নীরার আত্মার মাগফিরাত কামনায় দোয়া

যশোর: সদ্য প্রয়াত সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান, যশোর জেলা মহিলালীগের সাবেক সভাপতি নুরজাহান ইসলাম নীরার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার বিকালে উপজেলার ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগ বিআরবি মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ দোয়া মাহফিল আয়োজন করে।

মাহফিলে অশ্রুসিক্ত নয়নে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল।

তিনি বলেন, নুরজাহান ইসলাম নীরা ছিলেন তৃর্ণমূল মানুষের নেত্রী। সাধারণ মানুষের জন্য তার দরজা সব সময় খোলা ছিল। তার অকাল মৃত্যুতে আওয়ামী লীগসহ সদর উপজেলাবাসীর অপূরণীয় ক্ষতি হয়েছে। তার জীবন থেকে শিক্ষা নিয়ে আমাদের পথ চলতে হবে। তার দেখানো পথে সদর উপজেলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

নজির গড়া নীরা হার মানলেন প্রকৃতির চিরায়ত নিয়মের কাছে

সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ সোহরাব হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, লেবুতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলীমুজ্জামান মিলন, সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মাজহারুল ইসলাম মাজহার, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আক্তার হোসেন, ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সাজেদুর রহমান হিমু, কৃষি সম্পাদক ইমারত হোসেন, অর্থ সম্পাদক আব্দুর রউফ, দফতর সম্পাদক তৌহিদুজ্জামান তুহিন, যুব ও ক্রীড়া সম্পাদক মোখলেসুর রহমান, শ্রম সম্পাদক ইলিয়াস হোসেন, সদস্য নুরুল ইসলাম, মিজানুর রহমান, দেয়াড়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক জাফর ইকবাল, ইউপি সদস্য বাবুল হোসেন, স্বপন বৈরাগী, আনোয়ারা বেগম, সাবেক ইউপি সদস্য ইউনুস মোল্লা, ফতেপুর ইউনিয়ন যুবলীগের সদস্য ওলিয়ার রহমান, সদস্য হাসানুজ্জামান প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চলনা করেন জেলা ওলামালীগের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম।

স্বাআলো/এসএ