সবজি নিয়ে কর্মহীনদের বাড়িতে উপজেলা চেয়ারম্যান বিপুল

যশোর: জেলায় চলছে করোনার ভয়াবহ তান্ডব। গত ৯ জুন থেকে যশোরে প্রথমে সীমিত লকডাউন, পরে কঠোর লকডাউন চলছে। এমন পরিস্থিতিতে বিপাকে পড়েছেন স্বল্প আয়ের মানুষ। এসব অভাবিদের বাড়িতে সবজি পৌঁছে দেয়ার উদ্যোগ নিয়েছেন সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল।

আজ সোমবার থেকে এই কার্যক্রম শুরু করেছেন তিনি। প্রথম দিন যশোর পৌরসভার ৯টি ওয়ার্ডে এক হাজার ২০০ প্যাকেট সবজি বাড়ি বাড়ি পৌঁছে দেয়া হয়েছে। এজন্য তিনি ৯টি ওয়ার্ডে একটি করে স্বেচ্ছাসেব টিম গঠন করেছেন। টিমের সদস্যরা ঘরবন্ধী মানুষের বাড়িতে এসব সবজি পৌঁছে দিচ্ছেন। লকডাউন চলাকালে তার এই কর্মসূচি অব্যাহত থাকবে।

জানা যায়, যশোর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডে শহর মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক তছিকুর রহমান রাসেল, ২ নম্বর ওয়ার্ডে জাহিদুল ইসলাম টুটুল ও সাকিব চৌধুরী, ৩ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর মুকসিমুল বারী অপু ও শফিকুল ইসলাম সোহাগ, ৪  নম্বর ওয়ার্ডে ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম শফিক, ৫  নম্বর ওয়ার্ডে কাউন্সিলর রাজিবুল আলম ও জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক আহসানুল করীম রহমান, ৬  নম্বর ওয়ার্ডে শহর মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আব্দুল কাদের, ৭  নম্বর ওয়ার্ডে কাউন্সিলর শাহেদ হোসেন নয়ন, ৮  নম্বর ওয়ার্ডে জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সাংগঠনিক সম্পাদক ওবায়দুল ইসলাম রাকিব এবং ৯  নম্বর ওয়ার্ডে কাউন্সিলর অ্যাডভোকেট আসাদুজ্জামান বাবুল ও পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রেযোয়ান হোসেন মিথুনের নেতৃত্বে সোমবার সবজি বিতরণ করা হয়।

আরবপুরে এমপি নাবিলের পক্ষে ত্রাণ দিলেন উপজেলা চেয়ারম্যান বিপুল

যশোর শহর মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক তছিকুর রহমান রাসেল জানান, সদর উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যানের আনোয়ার হোসেন বিপুলের উদ্যোগে তারা অভাবিদের বাড়ি বাড়ি সবজি পৌঁছে দিচ্ছেন। তিনি শহরের ১ নম্বর ওয়ার্ডের দায়িত্ব আছেন। প্রথম দিন পটল, পুঁইশাক, কচু, ঝিঙে, দেড়স, কাকরোল, মিষ্টি কুমড়া দেয়া হয়েছে।

স্বাআলো/ডিএম/আরবিএ

.

Author