ঝিকরগাছায় ভাতিজার ফেসবুক লাইভে চেয়ারম্যান চাচার ‘দুর্নীতি’ ফাঁস! (ভিডিও)

এম আর মাসুদ, ঝিকরগাছা (যশোর): যশোরের ঝিকরগাছায় সাইফুল ইসলাম পিন্টু নামে এক ভাতিজা তার চাচার বিরুদ্ধে ফেসবুক লাইভে ‘অনিয়ম ও দুর্নীতি’ বিষয় অভিযোগ করা ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়েছে। চাচা হলো উপজেলার নির্বাসখোলা ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম। তিনি ওই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকও। সাইফুল ইসলাম পিন্টু তার ছোট ভাই মৃত রুহুল আমিনের ছেলে।

১২ মিনিটের ভিডিওটিতে সাইফুল ইসলাম পিন্টু গত চার দিন আগে ফেসবুকে লাইভে আসেন। ভিডিওটি প্রায় পাঁচ হাজার মানুষ দেখেছেন, আড়াইশতাধিক মানুষ এটি শেয়ার করেছেন। সাইফুল ইসলাম পিন্টু ভিডিওটিতে অভিযোগ করেন, তার চাচা নজরুল ইসলাম সদিপুর গ্রামের পাটনিপাড়ার ১০-১২টি সংখ্যালঘু হিন্দু পরিবারকে জোরপূর্বক দেশ ছাড়া করেছেন।

এসময় তিনি বলেন, তার চেয়ারম্যান চাচা ওই সব হিন্দুদের উপর জুলুম-নির্যাতন করে তাড়িয়ে দিয়ে তাদের জমাজমি সব দখল করে নিয়েছেন। ফেসবুক লাইভে পিন্টু তার চেয়ারম্যান চাচাকে দুর্নীতিবাজ আখ্যা করে তার বিচার দাবি করেছেন।

ঝিকরগাছায় গরুর খামারিদের কপালে চিন্তার ভাজ

ভাতিজা সাইফুল ইসলাম পিন্টু চাচা নজরুল ইসলামের বিরুদ্ধে আরো একটি লাইভে নানা অনিয়ম ও দুর্নীতির কথা তুলে ধরেছেন।

চেয়ারম্যান নজরুল ইসলাম জানান, সাইফুল ইসলাম পিন্টু আমার আপন ভাতিজা। সে মাদকসেবী। আমার কাছে নেশার টাকা চেয়েছিলো, না দেয়ায় এসব করছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবার কথা বলেন তিনি।

ভিডিও দেখতে ক্লিক করুন।

স্বাআলো/এস