শোক দিবস উপলক্ষে আয়শা মাধ্যমিক বিদ্যালয়ে আলোচনা সভা ও বৃক্ষ রোপন

নিজস্ব প্রতিবেদক: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে যশোর সদর উপজেলার ইছালী ইউনিয়নের আয়শা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (১০ আগস্ট) সকালে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে বিদ্যালয় মাঠে বৃক্ষ রোপন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়টির সাবেক সভাপতি আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম।

আয়শা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মাজারুল ইসলাম মাজাহারের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মোশারফ হোসেনের পরিচালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সহকারী শিক্ষক মিজানুর রহমান, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি শরিফুল ইসলাম, বর্তমান আহবায়ক সাহাবার হোসেন শিহাব, সাবেক ইউপি সদস্য আব্দুল মজিদ, আওয়ামী লীগ নেতা আব্দুল ওয়াজেদ উদ্দিন, ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, ছাত্রলীগ নেতা সুমন হোসেন, দাউদ হোসেন প্রমুখ।

স্বাআলো/এসএ

.