যশোরে শোক দিবস উপলক্ষে এমপি নাবিলের উদ্যোগে আলোচনা, দোয়া ও গণভোজ

নিজস্ব প্রতিবেদক: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে যশোর শহরের মোল্লাপাড়া ঢাকা রোড মোড়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৩ আগস্ট) বিকালে এই আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। পরে গণভোজ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল।

যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের উদ্যোগে শোকের মাসে ধারাবাহিকভাবে সদর উপজেলার বিভিন্ন এলাকায় আলোচনা সভা ও দোয়া মাহফিল করা হচ্ছে। মাসব্যাপী চলবে এই কর্মসূচি।

শোক দিবস উপলক্ষে এমপি নাবিলের উদ্যোগে কাশিমপুরে আলোচনা ও গণভোজ

যশোর পৌরসভার ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মুক্তিযুদ্ধ মঞ্চের আয়োজনে ও তছিকুর রহমান রাসেলের সার্বিক ব্যবস্থাপনায় সভাপত্বি করেন শামসুল আলম স্বপন। এ সময় আরো বক্তব্য দেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি বিএম জাকির হোসেন, সাবেক সহ-সভাপতি জাবের হোসেন জাহিদ, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বিদ্যুৎ, আহসানুল করিম রহমান, সাবেক উপ-শিক্ষা ও পাঠাগার সম্পাদক রেযোয়ান হোসেন মিথুন, বর্তমান সহ-সভাপতি রুহুল কুদ্দুস, শহর মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আব্দুল কাদের, বঙ্গবন্ধু ছাত্র আইন পরিষদের জেলা সভাপতি মশিয়ার রহমান শান্ত, ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম শফিক প্রমুখ।

স্বাআলো/এসএ

.