চৌগাছায় ছদ্মবেশে সাজাপ্রাপ্ত আসামি ধরলেন দুই পুলিশ কর্মকর্তা

চৌগাছা (যশোর) প্রতিনিধি: যশোরের চৌগাছা থানার এসআই এনামুল হক এবং এএসআই সাইদুল ইসলাম দিন মজুর বেশে সাজাপ্রাপ্ত পালতক আসামিকে গ্রেফতার করেছেন।

আজ শনিবার (১৪ আগস্ট) সকালে গ্রামের মাঠে কাজ করার সময় তার নিজ ক্ষেত থেকে আটক করেন। গ্রেফতার হাসান আলী উপজেলার নারায়নপুর ইউনিয়নের মাঙ্গিরপাড়া গ্রামের বাসিন্দা।

এএসআই এনামুল হক জানান, হাসানের বিরুদ্ধে থানায় মাদক, পুলিশের উপর হামলা, মারামারি, চোরাকারবারিসহ ৫ থেকে ৬টি মামলা রয়েছে। সম্প্রতি তার বিরুদ্ধে আপন চাচাতো ভাইয়ের দুই বিঘা করলা (উচ্ছে) গাছ কেটে দেয়ার অভিযোগ রয়েছে।

তিনি জানান, একটি মাদক মামলায় তাকে কারাদণ্ড দেয় আদালত। এরপর থেকেই সে পালাতক ছিলো। আত্মগোপনে থেকেই সকল অপরাধের সাথে জড়িত ছিলো সে। আগেও পুলিশ তাকে আটক করতে যায়। তবে শার্ট-প্যান্ট পরা দেখলেই পালিয়ে যেত হাসান।

চৌগাছায় অন্যের জমি দখল করে বালু উত্তোলনের অভিযোগ

স্থানীয়রা জানান, ২০১৯ সালে হাসান বোমা তৈরি করতে গিয়ে বিস্ফোরণ ঘটায়। সে ঘটনা তদন্ত করতে গেলে চৌগাছা থানার এসআই লিপনকে কুপিয়ে জখম করে হাসান। একই ঘটনায় লিপনের সাথে থাকা এক পুলিশ সদস্যের হাতের একটি আঙুল কেটে পড়ে যায়। এ ঘটনায় কিছুদিন জেল খেটে জামিনে মুক্তি পায় সে। এরপর থেকে আবারো নানা অপরাধ করতে থাকে। এলাকার মানুষ ভয়ে তার বিরুদ্ধে মুখ খুলতো না।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, দিন মজুরের ছদ্মবেশে শনিবার সকালে হাসান আলীকে গ্রেফতার করা হয়েছে। দুপুরে তাকে আদলতে পাঠানো হয়েছে।

স্বাআলো/আরবিএ

.

Author