শোক দিবস: ঝিকরগাছায় যুবলীগ নেতার উদ্যোগে বিশেষ দোয়া ও গণভোজ

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আনোয়ার হোসেনের সহযোগিতা ও যুবলীগ নেতা মোখলেছুর রহমান কেটির উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার (১৬ আগস্ট) ঝিকরগাছা বাসস্ট্যান্ডে আলোচনা সভা, বিশেষ দোয়া মাহফিল ও গণভোজ বিতরণ করা হয়।

দুপুরে যুবলীগ নেতা মোখলেছুর রহমান কেটির সভাপতিত্বে আলোচনা সভায় অংশ নেন উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য জাহাঙ্গীর হোসেন, আবু জাফর মনি, আব্দুল জব্বার, জুলফিকার আলী ভুট্টো, পৌর যুবলীগের আহবায়ক একরামুল হক খোকন, সদস্য ফজলে হোসেন বাদশা, এনামুল মৃধা, মানিক খা, সোহেল রানা স্বপন, যুবলীগ নেতা মুরাদ সরদার, ফিরোজ হোসেন, জনি সরদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আবুল কালাম আজাদ, সাবেক যুগ্ম আহবায়ক জালাল শাহ, সদস্য জাহিদুল ইসলাম, রনি সরদার, শামিম হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা প্রশান্ত বিশ্বাস, ফিরোজ হোসেন, রাজু আহমেদ, কুরবান আলীসহ নেতৃবৃন্দ। অনুষ্ঠান পরিচালনা করেন পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক কামরুজ্জামান মিন্টু।

বঙ্গবন্ধু এনেছেন স্বাধীনতা, শেখ হাসিনার নেতৃত্বে আসবে অর্থনৈতিক মুক্তি: এমপি নাবিল আহমেদ

পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন মাওলানা শুকুর আলী। পরে গণভোজ বিতরণ করা হয়।

স্বাআলো/এসএ

.