কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় ভ্যান চালকসহ দুইজন নিহত

জেলা প্রতিনিধি, ঝিনাইদহ: জেলার কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় ভ্যান চালকসহ দুইজন নিহত ও আহত হয়েছেন আরো একজন। আজ বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার বারবাজার পিরোজপুর বটতলা নামক স্থানে কালীগঞ্জ থেকে যশোর অভিমুখে শাপলা পরিবহনের একটি দ্রুতগামী বাস অপরদিক থেকে আসা একটি চলন্ত ভ্যানকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় ভ্যান চালক বাদেডিহি গ্রামের মহিদুল ইসলাম (৫০) ও ভ্যানের যাত্রী পিরোজপুর গ্রামের মোশারফ হোসেনের স্ত্রী তাসলিমা বেগম (৪০) নিহত হয়। এছাড়া আহত হয় তাসলিমা বেগমনের মা জয়তুন বেগম (৭০)।

কালীগঞ্জ থানার এসআই আশিকুল হক জানান, তাসলিমা বেগম তার মা জয়তুন বেগমকে ডাক্তার দেখিয়ে ভ্যানযোগে বারোবাজার থেকে পিরোজপুর গ্রামে যাচ্ছিলেন। পথিমধ্যে পিরোজপুর বটতলা নামক স্থানে পৌছালে কালীগঞ্জ থেকে যশোরাগামী শাপলা পরিবহনের একটি বাস ভ্যানটিকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলে ভ্যান চালক মহিদুল ইসলাম নিহত হয়। এছাড়া আহত তাসলিমা বেগম ও তার মা জয়তুন বেগমকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাসলিমা মারা যান। বর্তমানে তাসলিমা মা জয়তুন বেগম আহত অবস্থায় সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

ঝিনাইদহে হত্যাকে পুঁজি করে বাড়িঘর ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের অভিযোগ

কালীগঞ্জ থানার থানার ওসি মুহাঃ মাহফুজুর রহমান মিয়া জানান, পিরোজপুর নামক স্থানে সড়ক দুর্ঘটনায় ভ্যানচালকসহ দুই জন নিহত ও একজন আহত হয়েছেন। পুলিশ বাসটি আটক করেছে তবে ড্রাইভার পালিয়ে গেছে।

স্বাআলো/আরবিএ