চেয়ারম্যান নির্বাচিত হলে সব সময় মানুষের পাশে থাকার অঙ্গীকার মোস্তফা ফরিদের

নিজস্ব প্রতিবেদক: যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে সব সময় মানুষের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেছেন জেলা আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক ও নৌকা প্রতীকের প্রার্থী মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী।

আজ মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) প্রেসক্লাব যশোরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

মনোনয়নপত্র জমা দিলেন আওয়ামী লীগ প্রার্থী মোস্তফা ফরিদ আহমেদ

তিনি বলেন, টার্গেট নিয়ে কাজ করলে সফল হওয়া সম্ভব। গতি কখনো রোধ করা যাবে না। সদর উপজেলাবাসীর জন্য কাজ সবার সহযোগিতা প্রয়োজন। সাংবাদিক, বুদ্ধিজীবী ও সুশীল সমাজের মানুষের সহযোগিতা ছাড়া ভাল কাজ করা সম্ভব নয়। সাধারণ মানুষের জন্য কাজ করতে তিনি যশোরবাসীর কাছে দোয়া চান। সেই সাথে নৌকা প্রতীক পাওয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদকে ধন্যবাদ জানান।

যশোর সদর উপজেলা পরিষদে নৌকার মাঝি মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী

প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুনের সভাপতিত্বে ও সম্পাদক এস এম তৌহিদুর রহমানের সঞ্চলনায় এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ফরাজী আহমেদ সাঈদ বুলবুল, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুখেন মজুমদার, সদস্য কামাল হোসেন, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ মুনির হোসেন টগর, যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দিন মিঠু, সহ-তথ্য ও গবেষণা সম্পাদক বিপ্লব রায়, সদস্য শফিকুল ইসলাম পারভেজ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানজীব নওশাদ পল্লব প্রমুখ।

স্বাআলো/এসএ