চৌগাছায় আলমসাধু উল্টে প্রাণ গেলো চাতাল শ্রমিকের

চৌগাছা (যশোর) প্রতিনিধি: যশোরের চৌগাছায় আলমসাধু উল্টে বাবু (২৫) নামে এক চাতাল শ্রমিক নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়ে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন চালক ইকবাল হোসেন (২৭)।

নিহত বাবু খুলনার পাইকগাছা উপজেলার আমিরপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে এবং চৌগাছা সদর ইউনিয়নের উত্তর কয়ারপাড়া গ্রামের তীর হোসেনের জামাই। তিনি কয়ারপাড়া বাজারের ওলিয়ার রহমানের চাতালে শ্রমিক হিসেবে কাজ করতেন এবং চাতালের পাশেই শ্বশুরবাড়িতে স্ত্রী সন্তান নিয়ে বসবাস করতেন। ইকবাল হোসেন কয়ারপাড়া গ্রামের আনিছুর রহমানের ছেলে।

চৌগাছায় পারিবারিক কলহে যুবকের আত্মহত্যা

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দুপুর দুইটার দিকে যশোর থেকে চৌগাছা-যশোর সড়ক হয়ে কয়ারপাড়ায় আসার পথে টালিখোলা নামক স্থানে আলমসাধু চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছে আঘাত করে সেটি উল্টে যায়। গাড়িটির একমাত্র যাত্রী বাবু ও চালক ইকবাল হোসেন গাড়িটির নিচে চাপা পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। হাসপাতালে বাবুর অবস্থার অবস্থান অবনতি হলে কর্তব্যরত জরুরী বিভাগের চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করেন। ইকবালকে চৌগাছা হাসপাতালে ভর্তি রাখা হয়। যশোর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ রিপোর্ট লেখার সময়ে বিকাল সাড়ে পাঁচটায় মরদেহটি যশোর ২৫০ শয্যা হাসপাতাল মর্গে ছিলো বলে স্বজনরা জানান। তবে তারা ময়নাতদন্ত ছাড়াই মরদেহটি দাফনের অনুমতি নিতে চৌগাছা থানায় রওয়ানা হয়েছেন বলেও জানা গেছে।

স্বাআলো/এসএ