ঝিনাইদহে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: কেন্দ্র থেকে তৃণমূল পর্যন্ত যুবলীগকে সাংগঠনিকভাবে শক্তিশালী ও গতিশীল করতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে বিভিন্ন সাংগঠনিক বিভাগে দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দ জেলাভিত্তিক বর্ধিত সভা শুরু করেছেন।

এই কর্মসূচির অংশ হিসেবে যুবলীগের ঝিনাইদহ জেলা শাখার আয়োজনে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৫ সেপ্টেম্বর) জেলা শিল্পকলা একাডেমী ভবনে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য নবী নেওয়াজ।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ উন্নত বাংলাদেশ গড়ার অগ্রযাত্রাকে কোনো ষড়যন্ত্রকারী রোধ করতে পারবে না।

খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম সাধারণ সম্পাদক ও ঝিনাইদহ জেলা যুবলীগের বর্ধিত সভার প্রধান বক্তা সুব্রত পাল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দক্ষিণাঞ্চলের মানুষের দীর্ঘদিনের স্বপ্ন শিগগিরই বাস্তবায়িত হবে। দুর্নীতিতে চ্যাম্পিয়ন হওয়া বাংলাদেশ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের সব ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে।

খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এ্যাড. ড. শামীম আল সাইফুল সোহাগ বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

সাংগঠনিক তৎপরতা বৃদ্ধি ও সম্মেলন সামনে রেখে আওয়ামী যুবলীগ ঝিনাইদহ জেলা কমিটির বর্ধিত সভা ১ বছর ৮ মাস পরে আজ অনুষ্ঠিত হলো।

বিশেষ অতিথি হিসেবে বর্ধিত সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এ্যাড. এম. হাসানুজ্জামান তুষার, শেখ জসিম উদ্দিন ও ইন্জিনিয়ার প্রতিম ঘোষ।

এছাড়া জেলা যুবলীগ আহবায়ক আশফাক মাহামুদ জনের সভাপতিত্বে ও জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও ঝিনাইদহ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাশিদুজ্জামান রাসেলের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক হাফিজুর রহমান, রাজু আহম্মেদ, শফিকুল ইসলাম শিমুল ও কালিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি শিবলী নোমানী প্রমুখ।

বর্ধিত সভায় যুবলীগের ৬ উপজেলা, ৬ পৌরসভাসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

স্বাআলো/এসএ