ঝিনাইদহে শ্রেণিকক্ষ থেকে প্রধান শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি, ঝিনাইদহ: জেলার সদর উপজেলার সাগান্না গ্রামে বিদ্যালয়ের শ্রেণিকক্ষে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন একটি বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

বুধবার (১৫ সেপ্টেম্বর) সকালে সাগান্না সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষ থেকে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম (৫২) নামের ওই শিক্ষকের মরদেহ উদ্ধার করা হয়। নজরুল ইসলাম সাগান্না ঢালীপাড়ার বাসিন্দা।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মাদ সোহেল রানা জানান, সকালে শ্রেণিকক্ষে নজরুল ইসলামের মরদেহ ঝুলে থাকতে দেখে পুলিশের খবর দেয় স্থানীয়রা। পরে পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

ওসি বলেন, যে কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে ওই কক্ষের দরজা ভিতর থেকে বন্ধ ছিলো। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। মরদেহ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নজরুল ইসলামের বড় ভাই বাবুল মিয়া জানান, গত ১৩ সেপ্টেম্বর বাড়ি থেকে স্কুলে আসে নজরুল ইসলাম। ওইদিন আর বাড়ি ফেরেনি তিনি। তারপর থেকেই তিনি নিখোঁজ ছিলেন। কিন্তু তার ফোন বন্ধ ছিলো। এ ঘটনায় চুয়াডাঙ্গা থানায় ডিজি করা হয়েছে। জিডি করার পর বিভিন্ন স্থানে খোঁজা খুজি হয়েছে। বাবলু মিয়া বলেন, আমার জানামতে পারিবারিক কোনো কলহ ছিলো না।

স্বাআলো/এসএ