সাবেক চেয়ারম্যান মিন্টুর শাহাদাৎ বার্ষিকী রবিবার

চৌগাছা (যশোর) প্রতিনিধি: যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও চৌগাছার সিংহঝুলি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জিল্লুর রহমান মিন্টুর ৮ম শাহাদৎ বার্ষিকী রবিবার। ২০১৩ সালের ২৬ সেপ্টেম্বর দুপুরে প্রকাশ্য দিবালোকে সিংহঝুলি শহীদ মসিয়ূর রহমান মাধ্যমিক বিদ্যালয় মাঠে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। তার হত্যা মামলাটি যশোর আদালতে বিচারাধীন। তিনি ১৯৯৪-২০০২ পর্যন্ত যশোর জেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন।

জিল্লুর রহমান মিন্টু চৌগাছা উপজেলা পরিষদের প্রথম দু’বার নির্বাচিত চেয়ারম্যান উপজেলার পিতম্বরপুর গ্রামের মরহুম আতিউর রহমানের ছেলে।

তার শাহাদৎ বার্ষিকীতে স্মরণসভাসহ বিভিন্ন কর্মসূচি পালন করবে উপজেলা ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ।

উপজেলা ছাত্রলীগ নেতা এইচ এম ফিরোজ জানান, রবিবার সকাল সাড়ে ৮টায় যশোর শহরের কারবালায় শহীদ মিন্টুর কবরে শ্রদ্ধাজ্ঞলি নিবদেন করবে উপজেলা ছাত্রলীগ। পরে গরীব দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

চৌগাছায় আট ঘণ্টার অভিযানে ১৩৩ মোটরসাইকেল আটক

একই দিন বিকেল ৪টায় শহরের মুক্তিযুদ্ধ ভাস্কর্য মোড়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে স্মরণ সভা অনুষ্ঠিত হবে। সেখানে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

জিল্লুর রহমান মিন্টুর সহোদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক জিয়াউর রহমান রিন্টু জানান, স্মরণসভা ছাড়াও বিভিন্ন মসজিদে শহীদ জিল্লুর রহমান মিন্টুর জন্য দোয়ার আয়োজন করা হয়েছে।

স্বাআলো/আরবিএ

.

Author