সেই গোয়েন্দার সেলফিতে শাহরুখপুত্র, মামলায় নতুন মোড়

বিনোদন ডেস্ক: শাহরুখ খানের ছেলে আরিয়ানের মাদক মামলা নতুন মোড় নিয়েছে। আরিয়ানের বিরুদ্ধে সাক্ষ্যদানকারী ব্যক্তিগত গোয়েন্দা পুনের এক জালিয়াতি মামলায় পলাতক আসামি!

সম্প্রতি গোয়েন্দা সদস্য কেপি গোসাভির ভাইরাল হওয়া একটি ছবি নিয়ে তোলপাড় চলছে ভারতের নেটমাধ্যমে।

ছবিতে দেখা যাচ্ছে, প্রাইভেট গোয়েন্দা কেপি গোসাভি সেলফি তুলছেন আটক আরিয়ান খানের সঙ্গে। মাদক নিয়ন্ত্রণ সংস্থা এনসিবি জানিয়েছে, ছবির এই গোয়েন্দা এবং বিজেপি নেতা ভানুশালী আরিয়ান খানের মামলার সাক্ষী।

এমন খবরের পর পর সেই ছবিটি নিয়ে প্রশ্ন তুলেছে ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টি (এনসিপি)। এনসিবির অভিযানে কেনো গোয়েন্দা কেপি গোসাভি ও বিজেপি নেতার থাকবেন- সেই প্রশ্ন করা হয়েছে।

মাদকের পার্টি থেকে শাহরুখপুত্র আরিয়ান আটক!

পুনে পুলিশের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস জানায়, ২০১৮ সাল থেকে পুনের এক জালিয়াতি মামলায় ‘পলাতক’ আসামি গোয়েন্দা গোসাভি। এক মামলায় তদন্তকারীদের চোখে ধুলো দিয়ে পালিয়ে বেড়াচ্ছেন। ২০১৯ সালে একটি চার্জশিট দাখিল করে পুনে পুলিশ এবং তাতে সিআরপিসির ৮২ নম্বর ধারার অধীনে জানানো হয় যে অভিযুক্ত গোসাভি পলাতক।

জালিয়াতির ওই মামলায় বলা হয়েছে, পুনের বাসিন্দা চিন্ময় দেশমুখ গোসাভি এবং তার কোম্পানি কেপিজি ড্রিমজ সলিউশন ৩.০৯ লাখ রুপি প্রতারণা করেছেন। প্রতারণা ও জালিয়াতির অভিযোগে ২০১৮ সালের মে মাসে পুনেতে গোসাভির বিরুদ্ধে একটি মামলা করেন চিন্ময় দেশমুখ নামে এক ব্যক্তি। দেশমুখের অভিযোগ, গোসাভি এবং তার কোম্পানি বিদেশে চাকরির প্রতিশ্রুতি দিয়ে তার সঙ্গে প্রতারণা করেছিলো।

মুম্বইয়ের হাসপাতালে বলিউড বাদশা শাহরুখ

এদিকে প্রমোদতরীতে মাদক অভিযানে এক বিজেপি নেতা ও এক পলাতক আসামির জড়িত থাকার খবর প্রকাশ্যে আসতেই এ নিয়ে রাজনৈতিক তর্ক শুরু হয়েছে। অনেকের দাবি, শাহরুখ খানের ছেলেকে ফাঁসানো হয়েছে। আরিয়ান মাদকাসক্ত হতে পারেন তবে তাকে গ্রেফতারের নেপথ্যে রাজনৈতিক অভিসন্ধি রয়েছে। সম্প্রতি ভারতে তিন হাজার কেজি হেরোইন জব্দের ঘটনাকে আড়ালের চেষ্টা হিসেবেও দেখছে কেউ কেউ।

এদিকে বৃহস্পতিবার আরিয়ারের জামিন আবেদন নাকচ করে তাকে ১৪ দিন জেল হেফাজতে পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার আরিয়ানের মা তথা শাহরুখপত্মী গৌরি খানের জন্মদিন। বিশেষ এই দিনে ছেলেকে কাছে পেতে কারাগারে গেছেন গৌরি খান।

স্বাআলো/এস