পটুয়াখালীতে শ্রমিকলীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জেলা প্রতিনিধি, পটুয়াখালী: পটুয়াখালীতে জেলা শ্রমিকলীগ এর আয়োজনে নানা কর্মসূচির মাধ্যমে জাতীয় শ্রমিকলীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। জাতীয় শ্রমিক লীগ এর আন্দোলন, সংগ্রাম ও সাফল্যের ৫২ বছর।

৫২তম জন্মদিন উপলক্ষ্যে সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলন করা হয়। সকাল ৯টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ। সকাল ১০টায় স্থানীয় পিডিএস মাঠ প্রাঙ্গণে শ্রমিক সমাবেশ। সমাবেশ শেষে জাতীয় শ্রমিকলীগ এর ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে শহরে একটি বনাঢ্য র্যালি আনন্দ শোভাযাত্রা বের করা হয়। আনন্দশোভাযাত্রা শেষে পরে কেক কেটে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মান্নান পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট উজ্জ্বল বোসসহ আরো জেলার অনেক নেতৃবৃন্দ ও অঙ্গ সংগঠন এর নেতা কর্মী উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন পটুয়াখালী জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান। অনুষ্ঠানে জেলা শ্রমিকলীগ এর নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

স্বাআলো/আরবিএ

.

Author