কেশবপুরে ১৩৪ বোতল ফেনসিডিলসহ স্ত্রী গ্রেফতার, স্বামী পলাতক

কেশবপুর (যশোর) প্রতিনিধি: যশোরের কেশবপুর থানা পুলিশ অভিযান চালিয়ে ফেনসিডিলসহ তাসলিমা বেগম (২৫) নামে এক নারীকে গ্রেফতার করেছে। মাদক উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

বুধবার (১৩ অক্টোবর) বিকালে উপজেলার রামলক্ষণপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

থানা সূত্রে জানা যায়, কেশবপুরের রামলক্ষণপুর গ্রামে বিকালে মাদক বেচা-কেনার গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দীনের সার্বিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক (তদন্ত) সিকদার মতিয়ার রহমানের নেত্বত্বে উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মিজানুর রহমান, মাহাফুজুর রহমান, আজিজুর রহমান ও সহকারী উপ-পুলিশ পরিদর্শক (এএসআই) তরিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাসলিমা বেগমকে (২৫) গ্রেফতার করে। ওই সময় তার বসতবাড়ি থেকে ১৩৪ বোতল ফেনসিডিল উদ্ধার করে। তাসলিমা ওই গ্রামের রাজু আহম্মেদের স্ত্রী। পুলিশের উপস্থিতি টের পেয়ে তার স্বামী বাড়ি থেকে পালিয়ে যায়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য আইনে মামলা রয়েছে।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দীন বলেন, ফেনসিডিলসহ ১ নারীকে গ্রেফতার করা হয়। মাদক উদ্ধারের ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। যথাসময়ে গ্রেফতারকৃত আসামিকে যশোর আদালতে প্রেরণ করা হবে। কেশবপুর উপজেলা থেকে মাদক নির্মূল করতে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

স্বাআলো/এসএ