প্রধানমন্ত্রীর কাছে সব ধর্মের মানুষ সমান: এমপি কাজী নাবিল

নিজস্ব প্রতিবেদক: যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত বিচক্ষণতার সাথে দেশের নেতৃত্ব দিচ্ছেন। উন্নয়নের জোয়ার তুলেছেন। তার এই সফলতায় হিন্দু-মুসলমান সবার অবদান রয়েছে। প্রধানমন্ত্রীর কাছে সব ধর্মের মানুষ সমান। উন্নয়নে সব জাতি সমান তালে অগ্রসর হচ্ছে। সব ধর্মের মানুষের প্রতি তার সমান নজর রয়েছে। সব ধর্মের মানুষই তার কাছে সমান। চাকরি, ব্যবসাসহ নাগরিক সুবিধা সকলেই সমান পায়। সম্প্রদায়িকতার বীজ চিরতরে নিমূল করার জন্য তিনি চেষ্টা করছেন।

বুধবার (১৩ অক্টোবর) চাঁচড়া বর্মণপাড়া পূজা মন্দিরে দূর্গাপূজা উপলক্ষে হিন্দু ধর্মের মানুষের মাঝে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এ কথা বলেন।

দুর্গাপূজার উৎসব ভাগাভাগি করে নেয়ার আহবান এমপি কাজী নাবিলের

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেহেদী হাসান মিন্টু ও সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান, জেলা যুবলীগ নেতা আনোয়ার হোসেন বিপুল।

জেলা শ্রমিক লীগের শ্রম ও কল্যাণ বিষয়ক সম্পাদক সেলিম রেজা পান্নুর সার্বিক আয়োজনে চাঁচড়া গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি প্রকাশ বর্মণের সভাপতিত্বে বক্তব্য রাখেন চাঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মশিয়ার রহমান ও চাঁচড়া গ্রাম উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক রবিন বর্মণ।

মাহাফুজুর রহমান মানিকের সঞ্চলনায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আবুল হোসেন খান, উপ-প্রচার সম্পাদক লুৎফুল কবির বিজু, জেলা যুবলীগের ত্রাণ ও পুনঃবাসন সম্পাদক কাজী তৌফিকুল ইসলাম শাপলা, সদস্য কেরামত আলী, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের যুগ্ম-সাধারণ সম্পাদক ইনছার আলী, যুবলীগ নেতা জাহিদ হাসান, শহর ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রেযোয়ান হোসেন মিথুন, শহর মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আব্দুল কাদের, সাধারণ সম্পাদক তছিকুর রহমান রাসেল, ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম শফিক প্রমুখ।

স্বাআলো/এসএ