যশোরে ইভ্যালির এমডির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

নিজস্ব প্রতিবেদক: ইভ্যালি ডটকম লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ রাসেলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন যশোরের একটি আদালত।

চেক ডিজঅনারের মামলায় বুধবার (৩ নভেম্বর) মামলার ধার্য দিনে আদালতে উপস্থিত না হওয়ায় সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মঞ্জুরুল ইসলাম এ আদেশ দিয়েছেন।

মোহাম্মদ রাসেল ঢাকা সাভারের কান্দি বালিয়ারপুর গ্রামের আলে আহম্মেদের ছেলে ও ধানমন্ডি ১৪ নম্বর রোডের ৮ নম্বর বাড়ির ইভ্যালি ডটকম লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর।

মামলার অভিযোগে জানা গেছে, চৌগাছার জাহাঙ্গীরপুর গ্রামের মোশাহেদুর রহমান রাসেলের কাছে এক লাখ ৭৭ হাজার টাকা পেতেন। গত ১১ জুলাই আসামি ইভ্যালি কোম্পানি লিমিটেডের ব্যাংক হিসাব থেকে এক লাখ ৭৭ হাজার টাকার একটি চেক দেন।

২৫ জুলাই চেকটি মোশাহেদুর রহমান ন্যাশনাল ব্যাংক লিমিটেড চৌগাছা শাখায় জমা দেন। ইভ্যালি ডটকম লিমিটেডের হিসাব নাম্বরে পর্যাপ্ত টাকা না থাকায় ২৭ জুলাই চেকটি ডিজঅনার হয়।

১২ আগস্ট বিষয়টি উকিল নোটিশের মাধ্যমে জানানো হয়। উকিল নোটিশ রিসিভ করে পাওনা এক লাখ ৭৭ হাজার টাকা পরিশোধ না করায় ২১ সেপ্টেম্বর তিনি আদালতে চেক ডিজঅনারের অভিযোগে মামলা করেন।

স্বাআলো/এস

.