প্রধানমন্ত্রী ও জয় অ্যাওয়ার্ড পাওয়ায় যশোরে মুক্তিযুদ্ধ মঞ্চের আনন্দ মিছিল

নিজস্ব প্রতিবেদক: যশোরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘উইটসা এমিনেন্ট পার্সনস অ্যাওয়ার্ড’ ও প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় ‘অ্যাসোসিও লিডারশিপ অ্যাওয়ার্ড’ পাওয়ায় মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীরা আনন্দ মিছিল করেছে।

বুধবার (১৭ নভেম্বর) যশোর জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে মুক্তিযুদ্ধ মঞ্চের জেলা, শহর ও সদর উপজেলা শাখার নেতাকর্মীরা মিছিল করেন।

মিছিল থেকে শেখ হাসিনা ও সজীব ওয়াজেদ জয়কে যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুলের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়। শেখ হাসিনার উন্নয়ন চিত্র তুলে ধরে স্লোগান দেয়া হয়। স্লোগানে স্লোগানে মুখরিত করা হয় ‘উন্নয়ন ও অগ্রগতির জন্য শেখ হাসিনা সরকার বারবার দরকার’।

মিছিলে অংশ নেন জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের যুগ্ম-সাধারণ সম্পাদক গাজী রায়হান মৌমন, সাংগঠনিক সম্পাদক অবাইদুল ইসলাম রাকিব, শহর শাখার সভাপতি আব্দুল কাদের, সাধারণ সম্পাদক তছিকুর রহমান রাসেল, যুবলীগ নেতা শাহিদুর রহমান রিপন, অভয়নগর উপজেলা শাখা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি মিলন মন্ডল, সদর উপজেলা শাখা যুগ্ম-সাধারণ সম্পাদক আলামিন, শহর শাখা প্রচার সম্পাদক কাজী শাহেদ আহমেদ জীব, সহ-দফতর সম্পাদক সজীব খন্দকার প্রমুখ।

মিছিলটি আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়কে প্রদর্শিত হয়। তারপর দড়াটানা চত্ত্বরে সংক্ষিপ্ত আলোচনা সভা হয়।

স্বাআলো/এসএ

.