ক্যাটরিনাকে বিয়ের আগেই মালা পরালেন সালমান!

বিনোদন ডেস্ক: সালমান খান ও ভিকি কৌশল। এই দুটি নামের সঙ্গে যোগ হয়েছে ক্যাটরিনা কাইফ। কারণ একজন এই নায়িকার প্রাক্তন, অন্যজন বর্তমান প্রেমিক। সালমানের সঙ্গে বিচ্ছেদ হলেও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন ক্যাটরিনা। প্রায়ই একসঙ্গে দেখা যায় তাদের। দেখে বুঝার উপায় নেই তাদের মাঝে প্রেম-বিচ্ছেদের পর্ব অতিবাহিত হয়েছে।

আপাতত তারকা জুটি ভিকি-ক্যাটরিনার বিয়ের খবরে সরগরম বলিপাড়া। শুরু হয়ে গেছে বিয়ের আয়োজন। আগামী ৭ থেকে ৯ ডিসেম্বর মালাবদল করবেন বলেও জানা গেছে। কিন্তু এরই মাঝে সালমান-ক্যাটরিনার মালা বদলের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

শনিবার (২৭ নভেম্বর) ভারতীয় গণমাধ্যমে বলা হয়েছে- ভিকির সঙ্গে নয়, সালমানের সঙ্গে সাত পাঁকে ঘুরেছেন ক্যাটরিনা। এ নিয়ে কোনোভাবেই চর্চা যেনো কমছে না। ইনস্টাগ্রামে তাদের মালা বদলের সেই ভিডিওটি ভাইরাল হয়েছে।

দেখা যাচ্ছে, ‘ভাইজান’ খ্যাত অভিনেতার গলায় মালা পরিয়ে দিচ্ছেন ক্যাটরিনা। অভিনেত্রী পরেছেন লাল শাড়ি, আর সালমান নীল রঙের পাঞ্জাবি। এ নিয়েই গুঞ্জন উঠেছে সালমান-ক্যাটরিনার চূড়ান্ত বিয়ের। তবে এ ভিডিওটি বাস্তব জীবনের নয়। অর্থাৎ, একটি সিনেমার শুটিং সেটের ভিডিও কেউ পোস্ট করেছে সোশ্যাল মিডিয়ায়।

বিয়েই হচ্ছে না ক্যাটরিনা-ভিকির!

ক্যাটরিনা বলিউডে অভিষেক করেন সালমানের হাত ধরে। এরপর দুজন প্রেম করেন। কিন্তু সেই সম্পর্কে ইতি টানেন নায়িকা। এরপর সম্পর্কে জড়ান রণবীর কাপুরের সঙ্গে। পাঁচ বছর পর সেই সম্পর্কেও বিচ্ছেদ হয়। তবে আপাতত বছর তিনেক ধরে ভিকির সঙ্গে প্রেমের গুঞ্জন চলছে অভিনেত্রীর। আর এখন তার সঙ্গে বিয়ের খবর নিয়ে বলি পাড়ায় আলোচনা চলছে।

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে ভিকি কৌশলের বোন (কাজিন) উপাসনা বোরা জানান, ভিকি ও ক্যাটরিনার বিয়েই নাকি হচ্ছে না! ভিক্যাট’র বিয়ের খবর মিথ্যা। এদিকে বিয়ে নিয়ে এখন পর্যন্ত মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা।

স্বাআলো/এস

.