মণিরামপুরে ৯ নৌকা, ৫ বিদ্রোহী ও ২ স্বতন্ত্র প্রার্থীর জয়

মণিরামপুর (যশোর) প্রতিনিধি: কয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া যশোরের মণিরামপুরে শান্তিপূর্ণভাবে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন শেষ হয়েছে। রবিবার (২৮ নভেম্বর) সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত বিরতিহীনভাবে চলা উপজেলার ১৬টি ইউনিয়নের ১৫২টি কেন্দ্রে এ নির্বাচন সম্পন্ন হয়। নির্বাচনে নৌকা প্রতীকের জয়জয়কার হয়েছে এ উপজেলায়।

বেসরকারিভাবে পাওয়া তথ্যমতে, ১৬ ইউনিয়নের মধ্যে ৯ জন নৌকার, ৫ জন বিদ্রোহী এবং ২ জন স্বতন্ত্র (বিএনপি) প্রার্থী জয়ী হয়েছেন।

বিভিন্ন ইউনিয়ন থেকে পাওয়া তথ্যমতে, মণিরামপুরে নির্বাচিতরা হলেন, রোহিতায় হাফিজ উদ্দিন (নৌকা), কাশিমনগরে তৌহিদুর রহমান (নৌকা), ভোজগাতীতে আব্দুর রাজ্জাক (মোটরসাইকেল), ঢাকুরিয়ায় আইয়ুব গাজী (আনারস), হরিদাসকাটিতে আলমগীর কবীর লিটন (আনারস), মণিরামপুর সদরে স্বতন্ত্র নিস্তার ফারুক (চশমা), খেদাপাড়ায় আব্দুল আলিম জিন্নাহ (নৌকা), ঝাঁপায় শামছুল হক মন্টু (নৌকা), মশ্বিমনগরে আবুল হোসেন (নৌকা), চালুয়াহাটিতে আব্দুল হামিদ সরদার (চশমা), শ্যামকুড়ে আলমগীর হোসেন (নৌকা), খানপুরে সিরাজুল ইসলাম (ঘোড়া), দুর্বাডাঙ্গায় গাজী মাজহারুল (নৌকা), কুলটিয়ায় শেখর চন্দ্র (নৌকা), নেহালপুরে ফারুক হুসাইন (নৌকা) ও মনোহরপুরে স্বতন্ত্র আক্তার ফারুক মিন্টু (আনারস)।

তবে রিটার্নিং কর্মকর্তাদের কাছ থেকে এখনো নির্বাচনের চূড়ান্ত ফলাফল পাওয়া যায়নি। রাত ৯টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত উপজেলা পরিষদের সভাকক্ষে প্রিজাইডিং কর্মকর্তাদের কাছ থেকে ফলাফল সংগ্রহের কাজ চলছিলো।

স্বাআলো/এসএ