যশোরের শার্শায় আওয়ামী লীগ-বিদ্রোহী সমানে সমান

বেনাপোল (যশোর) প্রতিনিধি: যশোরের শার্শায় আওয়ামী লীগ-বিদ্রোহী সমানে সমান জয়ী হয়েছেন। ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে পাঁচটিতে আওয়ামী লীগ ও পাঁচটিতে বিদ্রোহী প্রার্থী জয়ী হয়েছেন। দলের নেতারা বিদ্রোহীদের কারণে নৌকা ক্ষতিগ্রস্ত হয়েছে বলে মন্তব্য করেছেন। অনেকে প্রার্থী বাছাই ও নির্বাচনের আগে বিভিন্ন স্থানে সহিংসতায় নৌকার ভরাডুবির কারণ বলে উল্লেখ করেছেন। নির্বাচনের আগে ৩টি ইউনিয়নে বিদ্রোহীরা নির্বাচন থেকে সরে দাঁড়ান। সেই তিনটি ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী জয়ী হয়েছেন।

কুষ্টিয়ার দৌলতপুরে বিদ্রোহীদের কাছে নৌকার হার, নেপথ্যে ৩ কারণ

রবিবার (২৮ নভেম্বর) রাতে শার্শা উপজেলা নির্বাচন অফিসার মেহেদি হাসান জানান, ​ডিহিতে আসাদুজ্জামান মুকুল (নৌকা), লক্ষণপুরে আমেনা খাতুন (নৌকা), বাহাদুরপুরে মফিজুর রহমান (বিদ্রোহী), পুটখালী ইউনিয়নে আব্দুল গফফার (নৌকা), গোগায় তবিবর রহমান (বিদ্রোহী), কায়বায় আলতাপ হোসেন (বিদ্রোহী), বাগআঁচড়ায় আব্দুল খালেক ধাবক (বিদ্রোহী), উলাশিতে রফিকুল ইসলাম (নৌকা), শার্শায় কবির উদ্দীন (নৌকা) ও নিজামপুরে সেলিম রেজা বিপুল (বিদ্রোহী) চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

মণিরামপুরে ৯ নৌকা, ৫ বিদ্রোহী ও ২ স্বতন্ত্র প্রার্থীর জয়

শার্শা উপজেলা রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজা জানান, বিচ্ছিন্ন কিছু ঘটনা ছাড়াই শার্শায় সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে। তবে জাল ভোট দেবার অভিযোগে ২ জনকে আটক করা হয়েছে।

স্বাআলো/এসএ