চৌগাছায় পরিবার কল্যাণ কেন্দ্র ও কমিউনিটি ক্লিনিকে গণটিকা

চৌগাছা (যশোর) প্রতিনিধি: যশোরের চৌগাছার পাঁচ ইউনিয়নের ১০ কমিউনিটি ক্লিনিকে মঙ্গলবার (৩০ নভেম্বর) এবং ৭ ইউনিয়নের সাতটি পরিবার কল্যাণ কেন্দ্রে (এফডব্লিউসি) বুধবার (পহেলা ডিসেম্বর) করোনাভাইরাসের গণটিকার প্রথম ডোজ প্রদান করা হবে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে মঙ্গলবার উপজেলার পাতিবিলা ইউনিয়নের রুস্তমপুর ও নিয়ামতপুর কমিউিনিটি ক্লিনিক, হাকিমপুর ইউনিয়নের স্বরুপপুর ও যাত্রাপুর কমিউনিটি ক্লিনিক, স্বরুপদাহ ইউনিয়নের দিঘড়ী ও খড়িঞ্চা কমিউনিটি ক্লিনিক, নারায়নপুর ইউনিয়নের বড়খানপুর ও হাজরাখানা কমিউনিটি ক্লিনিক এবং সুখপুকুরিয়া ইউনিয়নের রামকৃষ্ণপুর ও বল্লভপুর কমিউনিটি ক্লিনিকে করোনাভাইরাসের গণটিকার প্রথম ডোজ প্রদান করা হবে।

চৌগাছায় এবার কমিউনিটি ক্লিনিকে গণটিকা

এছাড়া বুধবার ফুলসারা, সিংহঝুলী, চৌগাছা সদর, ধুলিয়ানী, পাতিবিলা, হাকিমপুর ও স্বরুপদাহ ইউনিয়ন পরিবার কল্যাণ কেন্দ্রে (এফডব্লিউসি) এই গণটিকা প্রদান করা হবে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার বলেন, সংশ্লিষ্ট এলাকার জনসাধারণ যারা নিবন্ধন করেছেন তারা টিকা কার্ড নিয়ে এসে আর যারা নিবন্ধন করেননি তারা জাতীয় পরিচয়পত্র ও একটি সিমসহ মোবাইল ফোন সাথে নিয়ে এসে করোনাভাইরাসের টিকার প্রথম ডোজ নিতে পারবেন।

স্বাআলো/এস

.