চৌগাছায় একদিনে টিকার দ্বিতীয় ডোজ নিলেন ১২ হাজার

চৌগাছা (যশোর) প্রতিনিধি: যশোরের চৌগাছায় চার ইউনিয়নের ১২ কমিউনিটি ক্লিনিক ও একটি উপস্বাস্থ্য কেন্দ্রে করোনা টিকার ২য় ডোজ দেয়া হয়েছে ১২ হাজার ৩০০ ব্যক্তিকে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত সংশ্লিষ্ট কমিউনিটি ক্লিনিক ও উপস্বাস্থ্য কেন্দ্রে স্বাস্থ্যকর্মীরা এই টিকা প্রদান করেন।

উপজেলা স্বাস্থ্য দফতর সূত্রে জানা গেছে, হাকিমপুর ইউনয়িনের স্বরুপপুর ও যাত্রাপুর কমিউনিটি ক্লিনিক, স্বরুপদাহ ইউয়িনের খড়িঞ্চা, দিঘড়ী ও হিজলী কমিউনিটি ক্লিনিক, সুখপুকুরিয়া ইউনিয়নের বর্ণি, বল্লভপুর, আন্দুলিয়া ও রামকৃষ্ণপুর কমিউনিটি ক্লিনিক, নারায়নপুর ইউনিয়নের হাজরাখানা, বড়খানপুর ও চাঁদাপাড়া কমিউনিটি ক্লিনিক এবং নারায়নপুর উপস্বাস্থ্য কেন্দ্রে গণটিকার ২য় ডোজ প্রদান করা হয়।

চৌগাছায় পরিবার কল্যাণ কেন্দ্র ও কমিউনিটি ক্লিনিকে গণটিকা

হাজরাখানা কমিউনিটি ক্লিনিকে টিকা নেয়া গ্রামের ইউপি সদস্য মনিরুজ্জামান মিলন বলেন, ৬ নভেম্বর কমিউনিটি ক্লিনিক থেকে টিকার ১ম ডোজ নিয়েছিলাম। আজ ২য় ডোজ নিয়েছি। গ্রামে এসে টিকা দেয়ায় গ্রামের গরীব ও বৃদ্ধসহ সবার টিকা নিতে সহজ হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার বলেন, গত ৬ নভেম্বর উপজেলার চারটি ইউনিয়নের ১২টি কমিউনিটি ক্লিনিক ও একটি উপস্বাস্থ্য কেন্দ্রে ১২ হাজার ৩০০ ব্যক্তিকে করোনা টিকার প্রথম ডোজ দেয়া হয়। মঙ্গলবার তাদেরকে ২য় ডোজ টিকা প্রদান করা হয়েছে।

স্বাআলো/এস

.