ভিকিকে ফেলে আবারো সালমানের কাছে ফিরছেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক: বলিউড সেনসেশন ক্যাটরিনা কাইফের সঙ্গে সুপারস্টার সালমান খানের প্রেম, বিচ্ছেদ, বিরহের কথা সবারই জানা। এসব কিছুকে ছাপিয়ে সম্প্রতি ভিকি কৌশলের সঙ্গে সদ্যই মহা ধুমধামে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন এই বলি-সুন্দরী।

এবার ভিকিকে একা ফেলে আবারো নিজের প্রাক্তন প্রেমিক সালমান খানের কাছে ফিরছেন ক্যাটরিনা।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, বিয়ের জন্য নেয়া সংক্ষিপ্ত অবসর কাটিয়ে ইতোমধ্যেই কাজে ফিরে গিয়েছেন ভিকি কৌশল। এবার পালা নতুন কনে ক্যাটরিনার। খুব শিগগিরই তিনি ফিরবেন ‘লাইট-ক্যামেরা-অ্যাকশন’-এর চেনা রুটিনে। শিগগিরই ছবির শ্যুটের জন্য দিল্লি যাবেন ক্যাটরিনা। ‘টাইগার ৩’-এর কাজ শুরু করবেন প্রাক্তন প্রেমিক সালমান খানের সঙ্গে। স্টুডিওর ভিতরে নয়, রাজধানীর পথে নেমে শ্যুট করবেন তারা। টানা ১৫ দিন ধরে চলবে কাজ। রাস্তাঘাটে বেশ কিছু দৃশ্য শ্যুটের পরিকল্পনা থাকায় দুই তারকার জন্য কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হচ্ছে। ছবির জন্য আপাতত কড়া ডায়েট মেনে চলছেন সালমান এবং ক্যাটরিনা।

ক্যাটরিনাকে বিয়ের আগেই মালা পরালেন সালমান!

ভিকি-ক্যাটরিনার বিয়েতে বলিউডের বহু তারকা উপস্থিত থাকলেও দেখা যায়নি সালমানকে। জানা যায়, ক্যাটরিনার বিয়ের সময় একটি অনুষ্ঠানের জন্য সৌদি আরবে উড়াল দিয়েছিলেন সালমান। তবে তার আগেই নাকি ‘টাইগার ৩’-র কিছুটা কাজ সেরে ফেলেছিলেন সালমান। ক্যাটরিনার বিয়ের পর্ব মিটেছে। এ বার ‘টাইগার’ আর ‘জোয়া’ (ছবিতে ক্যাটরিনার চরিত্রের নাম)-কে নিয়েই আবার শুরু হবে ‘লাইট-ক্যামেরা-অ্যাকশন’।

স্বাআলো/এস

.