সদ্য ভর্তি হওয়া জবি শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ফাইল ছবি

ঢাকা অফিস: রাজধানীর হাতিরঝিলের মহানগর প্রজেক্টের একটি বাসা থেকে মেহেবুল্লাহ তৌসিফ (২১) নামের এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি সদ্য জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ম্যানেজমেন্ট বিভাগে ভর্তি হয়েছিলেন।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) দিবাগত রাত একটার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

হাতিরঝিল থানার এসআই নজরুল ইসলাম বলেন, গত রাতে খবর পেয়ে মহানগর প্রজেক্টের একটি ভবনের ৫ম তলা থেকে তৌসিফের মরদেহ উদ্ধার করি। তিনি সিলিং ফ্যানের সঙ্গে রশি ঝুলিয়ে গলায় ফাঁস নেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তৌসিফ হতাশাগ্রস্ত হয়ে আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

কুষ্টিয়ায় নিজ ঘর থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

তৌসিফের বড় ভাই মিরাজুল ইসলাম জানান, তাদের বাড়ি পটুয়াখালী জেলার দশমিনা উপজেলার দক্ষিণ আদমপুর গ্রামে। চার ভাই-বোনের মধ্যে তৌসিফ দ্বিতীয়।

তিনি বলেন, তৌসিফ হতাশাগ্রস্ত ছিল। তবে কী নিয়ে হতাশ, তা কখনো প্রকাশ করতো না। ছাত্র হিসেবে খুব মেধাবী ছিলো। বন্ধুদের সঙ্গে কম মিশতো। পাঁচদিন আগে গ্রাম থেকে ঢাকায় এসে হাতিরঝিলে চাচা মোজাম্মেল হকের বাসায় উঠেছিল। পুরান ঢাকায় মেস খুঁজছিল সে।

মিরাজুল ইসলাম আরো বলেন, কয়েকদিন আগে চাচা-চাচি গ্রামে যায়। এ সময় তৌসিফ ও চাচাতো ভাই রিয়াদ বাসায় ছিল। মঙ্গলবার দুপুরে রিয়াদ কাজে বাইরে যায়। রাত ১০টার দিকে বাসায় ফিরে তৌসিফকে ডাকতে থাকে। কোনো সাড়াশব্দ না পেয়ে ফোনে বিষয়টি জানায়। পরে পুলিশের এসে তৌসিফের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

স্বাআলো/আরবিএ

.

Author