বাগেরহাটে মোটরসাইকেল চুরি করতে গিয়ে ‘পেশাদার চোর’ আটক

জেলা প্রতিনিধি, বাগেরহাট: জেলা শহরের মিঠাপুকুর পাড় এলাকা থেকে মোটরসাইকেল চুরি করতে গিয়ে কল্লোল মন্ডল অপু (৩৫) নামের এক ‘পেশাদার চোর’ আটক হয়েছে।

তার স্বীকারোক্তিতে চোরাই মোটরসাইকেলের খণ্ডিত অংশসহ রুহুল আমীন হাওলাদার (৪০) নামের একজন ভাঙারি ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

বাগেরহাট শহরের ফাঁড়ি পুলিশের এসআই অজিৎ বর্মন ও এএসআই মতিউর রহমানসহ একদল পুলিশ জনতার সহায়তায় তাদের আটক করে। কল্লোল মন্ডল অপু পিরোজপুর জেলার শিকারপুর এলাকার বাসিন্দা। আর ভাংগাড়ী ব্যাবসায়ী রুহুল আমীন বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার বাসিন্দা। সে বাগেরহাট সদরের বেমরতা ইউনিয়নের চিতলী বৈটপুর এলাকায় একটি বাড়িতে ভাড়া থেকে এ কাজ করে আসছে।

এসআই অজিৎ বর্মন মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সকালে জানান, কল্লোল মন্ডল সোমবার বেলা ১১টার দিকে বাগেরহাট শহরের মিঠাপুকুর এলাকার জনৈক আব্দুল্লাহর গ্যাসের দোকানের সামনে একটি মোটরসাইকেল চুরি করতে গিয়ে সিসি ক্যামেরার মাধ্যমে স্থানীয়রা ধরে ফেলে এবং পুলিশে খবর দেয়। পরে আমরা তাকে আটক করি। এর আগে গত ২৪ ডিসেম্বর শহরের ঘোষপট্রি এলকার হামর্দদ ল্যাবরেটরির একজন বিক্রয় প্রতিনিধির ১০০ সিসি বাজাজ মোটরসাইকেল চুরি হয়। কল্লোল মন্ডলকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ মোটরসাইকেল চুরি কথা স্বীকার করে জানায় সে মাত্র সাড়ে ৩ হাজার টাকায় ভাঙারি ব্যবসায়ী রুহুল আমীনের কাছে বিক্রি করে। পরে রুহুল আমীনের ভাঙারি দোকান থেকে চুরি হওয়া ওই মোটরসাইকেলের খণ্ডিত অংশ উদ্ধার করা হয়। পরে কল্লোল মন্ডল অপুকে মোটরসাইকেল চুরি মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে বলে এসআই অজিৎ বর্মন জানান।

স্বাআলো/এসএ

.