জায়েদ খানের সঙ্গে জুটি বাঁধলেন মৌসুমী

বিনোদন ডেস্ক: গতবারের নির্বাচনে দুজনের সম্পর্ক ছিলো সাপে-নেউলে। ঠিক দুই বছরের পরের চিত্র একেবারে ভিন্ন। চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের সঙ্গে যুগপৎভাবে নির্বাচন করতে যাচ্ছেন চিত্রনায়িকা মৌসুমী।

শুক্রবার রাতে নাম প্রকাশ না করার শর্তে তিনি বলে, চিত্রনায়িকা মৌসুমী মিশা-জায়েদ খানের প্যানেলে নির্বাচন করছেন। মৌসুমীকে কোনো পদ দেয়া হবে, এ নিয়ে মোটেও জটিলতা তৈরি হয়নি। তিনি কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচন করতে যাচ্ছেন।

শুক্রবার বিকালে রাজধানীর এফডিসিতে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এখানে জায়েদ খানের সঙ্গে মৌসুমীকে দেখা গেছে বিভিন্ন আলাপচারিতায়। পরে সাংবাদিকদের সাথে আলাপকালেও জায়েদ খান বলেন, ‘আমাদের প্যানেলে চমক থাকছে। তাৎক্ষণিকভাবেই চমক হিসেবে চিত্রনায়িকা সিমলাকে হাজির করালেও বললেন আসল চমক পরে দেবো।’

কেয়া পায়েলকে বিয়ে করে জটিলতায় অপূর্ব!

জায়েদ খানের চমক অবশ্যই রয়েছে। জায়েদ খান এমন কিছু ‘চেহারা’ নিজের প্যানেলে সংযুক্ত করছেন যাদের ব্যাপক ক্লিন ইমেজ রয়েছে ইন্ডাস্ট্রিতে। এরকম আরো দুজনের নাম এসেছে কালের কণ্ঠের হাতের যারা দুজনই তুমুল জনপ্রিয় চিত্রনায়ক/নায়িকা। আরো নিশ্চিত হবার পর সে দুজনের নাম প্রকাশ করা হবে।

এদিকে মৌসুমীর নাম শ্যুনে অনেকেই অবাক হয়ে যেতে পারেন, কেনোনা ওমর সানী ও জায়েদ খানের দ্বন্দ্ব অনলাইন মাধ্যমে ব্যাপক আকারে প্রকাশ পায়। সম্প্রতি একটি ছবির শুটিংয়ে জায়েদ খান, মৌসুমী ও ওমর সানীকে একত্রে দেখা যায়।

পূর্ণিমার ছবিতে ওমর সানীর কমেন্ট, ডাক পড়লো মৌসুমীর!

জায়েদ খানের প্যানেল থেকে এবারেও মিশা সওদাগর সভাপতি হিশেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

অন্যদিকে ইলিয়াস কাঞ্চন এবারের নির্বাচনে সভাপতি প্রার্থী হচ্ছেন, তার প্যানেলে চিত্রনায়িকা নিপূন সাধারণ সম্পাদক পদে লড়বেন। এছাড়াও সাইমন সাদিক, চিত্রনায়ক ইমন, চিত্রনায়ক নিরব এই প্যানেলে থাকছেন।

স্বাআলো/এস