পরীমনির যত বিয়ে

বিনোদন ডেস্ক: মা হচ্ছেন ঢাকায় সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমনি। সোমবার (১০ জানুয়ারি) দুপুরে গণমাধ্যমকে তিনি নিজেই এ খবর নিশ্চিত করেন। একই সঙ্গে বিয়ের খবরটিও প্রকাশ করেন পরী। জানান গত বছরের ১৭ অক্টোবর শরিফুল রাজকে বিয়ে করেন তিনি। তবে ইচ্ছে করেই প্রকাশ্যে আনেননি বিয়ের বিষয়টি।

বিভিন্ন গণমাধ্যমে সন্তান ও বিয়ের খবরটি প্রকাশিত হয়। সেই থেকে আবারো আলোচনায় আসেন পরীমনি।

তবে পরীর একাধিক বিয়ের বিষয় নিয়ে মিডিয়ায় আছে আলোচনা-সমালোচনা।

বিভিন্ন সময়ে পরীমনি এসব তথ্যের কিছু স্বীকার এবং কিছু অস্বীকার করেন। তবে ১০ জানুয়ারি উইকিপিডিয়ায় পরীমনির পাঁচ বিয়ের তথ্য প্রকাশ করা হয়। সেখানে পর্যায়ক্রমে পাঁচ বিয়ে ও স্বামীর নাম ক্রমানুসারে দেখা যাচ্ছে।

সেখানে লেখা আছে- ২০১০ সালে পরীর প্রথম বিয়ে হয় তার কাজিন ইসমাইল হোসেনের সঙ্গে। ২০১২ সালে সেই সংসার ভেঙে যায়। একই বছর ফুটবলার ফেরদৌস কবির সৌরভের সঙ্গে পরীর বিয়ে হয়। ২০১৯ সাল পর্যন্ত ছিলো তাদের সেই সংসার। এরপর একই বছর সাংবাদিক ও আরজে তামিম হাসানকে বিয়ে করেন পরী, সে বিয়েও বেশি দিন টেকেনি। এরপর নির্মাতা ও অভিনেতা কামরুজ্জামান রনির সঙ্গে হঠাৎ করেই বিয়ের ঘোষণা দেন পরী। কয়েক দিনের মধ্যেই সেই বিয়েও ভেঙে যায় তার।

সর্বশেষ ২০২১ সালের অক্টোবর মাসে অভিনেতা শরিফুল রাজের সঙ্গে বিয়ে হয় ঢাকায় সিনেমার এই নায়িকার। আর তা প্রকাশ্যে আনেন ১০ জানুয়ারি। তবে পরীর ঘনিষ্ঠরা জানান উইকিপিডিয়ায় সব তথ্য সন্নিবেশিত হয়নি। তাদের দাবি পরীমণি আরো কয়েকটি বিয়ে করেছিলেন যেগুলো এখনো কেউ জানেন না। তার মধ্যে উল্লেখযোগ্য ছিলো এক তরুণ আলোকচিত্রীর সঙ্গে বিয়ের বিষয়টি।

স্বাআলো/এসএ