কেশবপুরে আওয়ামী লীগের পুরনো কমিটি ভেঙে নতুন কমিটি গঠন

আব্দুল্লাহ আল ফুয়াদ, কেশবপুর (যশোর): যশোরের কেশবপুরের সাগরদাঁড়ি ও সাতবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছে।

রবিবার (১৬ জানুয়ারি) উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীনের একক স্বাক্ষরিত পত্রের মাধ্যমে আগামী ৬০ দিনের জন্য এ দুই ইউনিয়নের আহবায়ক কমিটি গঠন করা হয়।

সদ্য সমাপ্ত পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা মার্কার মনোনীত প্রার্থীর পক্ষে কাজ না করায় ০১ জানুয়ারি ও একই অভিযোগে ১৪ জানুয়ারি সাতবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

নবগঠিত কমিটিতে দুই ইউনিয়নে নৌকা প্রতীক পেয়ে পরাজিত দুই প্রার্থীকে ১নং যুগ্ম আহবায়ক করা হয়েছে।

সাগরদাঁড়ি ইউনিয়নে রফিকুল ইসলাম সরদারকে আহবায়ক করে ১৫ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

যুগ্ম আহবায়ক করা হয়েছে যথাক্রমে অলিয়ার রহমান, মাস্টার জাফর ইকবাল, আজিবার রহমান ও আব্দুল আলিমকে, সদস্য পদে রাখা হয়েছে সুকান্ত বিশ্বাস বাবু, মহিবুর রশিদ, আব্দুল মজিদ, আব্দুল মোমিন মোড়ল, আব্দুল মজিদ, আব্দুল হামিদ শেখ, মহাসীন কবির, আয়ুব হোসেন, কামরুজ্জামান ও হযরত মোল্লাকে।

অনুরুপভাবে সাতবাড়িয়া ইউনিয়নে সামছুদ্দিন দফাদারকে আহবায়ক করা হয়েছে।

যুগ্ম আহবায়ক করা হয়েছে যথাক্রমে সামছুন্নাহার লিলি, মাস্টার কামরুজ্জামান টিটো ও আবু বকার সিদ্দিককে, সদস্য করা হয়েছে মশিয়ার রহমান গাইন, মশিয়ার দফাদার, গোলাম সরোয়ার, অজিত নন্দী, বিধান ঘোষ, আনছার আলী, আব্দুর রশিদ, ইব্রাহিম হোসেন, আব্দুর রাজ্জাক, আব্দুল লতিফ, আনছার আলী ও আব্দুর রশিদকে।

স্বাআলো/এসএ