ব্যবসায়ী হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

পটুয়াখালীর গলাচিপায় পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়ী ইসমাইল হাওলাদারকে (৬৫) পিটিয়ে হত্যা করার ঘটনায় মামলার প্রধান আসামি রফিক মোল্লাকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ এপ্রিল) নারায়নগঞ্জ সদর থানার পাইকপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রফিক উপজেলার ডাকুয়া ইউনিয়নের আট নম্বর ওয়ার্ডের কৃষ্ণপুর গ্রামের হালিম মোল্লার ছেলে। বুধবার দুপুরে আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

বুধবার দুপুর সাড়ে ১২টায় সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন, গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম।

ওসি এমআর শওকত আনোয়ার ইসলাম জানান, গলাচিপা উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের মাটিভাঙ্গা বাজারে মুদি দোকানি ইসমাইল হত্যাকাণ্ডের পরপরই প্রধান আসামি রফিক পলাতক ছিলো। এত দিন সে নিজেকে আড়াল করে রেখেছিলো । প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে আমরা রফিকের অবস্থান জানতে পারি। মঙ্গলবার গলাচিপা থানার এসআই হাসান বশির ফোর্স নিয়ে অভিযান চালিয়ে নারায়ণগঞ্জের পাইকপাড়ায় মেয়ের জামাই আলমাচের বাসা থেকে ইসমাইল হত্যা মামলার প্রধান আসামি রফিককে গ্রেফতার করে।

উল্লেখ্য, গত ১ এপ্রিল মাটিভাঙ্গা বাজারে ব্যবসায়ী ইসমাইল হাওলাদারকে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করে। এ ব্যাপারে নিহতের ছেলে রাকিব হাসান (২৫) বাদি হয়ে রফিক মোল্লাকে প্রধান আসামি করে ১৬ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ১০-১৫ জনের বিরুদ্ধে গলাচিপা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

স্বাআলো/এসএস

.

Author
গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি