বলিউডে আসছেন শচীন কন্যা!

অভিনয়ে আসছেন শচীন কন্যা সারা টেন্ডুলকার। এমন জল্পনা এখন শচীন কন্যাকে নিয়ে। বাবা ক্রিকেট বিশ্বের সবচেয়ে জনপ্রিয়দের একজন এবং মা ডাক্তার। শোনা যাচ্ছে তাদের মেয়ে নাকি বলিউড অভিনয়ে নাম লেখাচ্ছেন।

বলিউডভিত্তিক একটি সংবাদমাধ্যম এক সূত্রের বরাতে লিখেছে, সারা হয়তো দ্রুতই বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন। তিনি অভিনয়ে অত্যন্ত আগ্রহী। ব্র্যান্ড প্রোমোশনের ব্যাপারে কিছু প্রশিক্ষণও নিয়েছেন।

ওই সূত্র আরো জানায়, সারা বরাবরই সাধারণভাবে থাকতে ভালোবাসে। তবে অত্যন্ত প্রতিভাবান তিনি। অভিনয় গুণে চমকে দিতে পারেন। তাছাড়া তিনি যে সিদ্ধান্তই নিন না কেন, তার বাবা-মা সমর্থন দেবেন।

সারা টেন্ডুলকারের বয়স এখন ২৪ বছর। ইনস্টাগ্রামে তিনি সাহসী ও আকর্ষণীয় সব ছবি শেয়ার করেন। যা দেখে বুঁদ হয়ে থাকে অনুসারীরা। ইনস্টায় তাকে ১৯ লাখের বেশি মানুষ ফলো করে।

ইতোপূর্বে আন্তর্জাতিক পোশাকের ব্র্যান্ড সেল্ফ প্রোটেইট-এর বিজ্ঞাপনে কাজ করেছেন সারা। সুতরাং বিনোদন জগতে তার আগমনের খবরটি উড়িয়ে দেয়ার সুযোগ নেই।

উল্লেখ্য, শচীন টেন্ডুলকার বিয়ে করেছিলেন ১৯৯৫ সালে। তার স্ত্রীর নাম অঞ্জলী। এই দম্পতির এক ছেলে ও এক মেয়ের মধ্যে সারা বড়। তিনি জন্মগ্রহণ করেন ১৯৯৭ সালে।

স্বাআলো/এসএস

.

Author
বিনোদন ডেস্ক