যশোর জেলা শ্রমিকলীগের সভাপতি আজিজুর রহমানের দাফন সম্পন্ন

যশোর জেলা শ্রমিকলীগের সভাপতি আজিজুর রহমান আর নেই। রবিবার গভীর রাতে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান (ইন্না…রাজিউন)। সোমবার (২৫ এপ্রিল) যশোর ঈদগাহ ময়দানে নামাযে জানাজা শেষে তার বাঘারপাড়া দোহাখোলা গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন যশোর ৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ। এক শোকবার্তায় তিনি জানান, আওয়ামী পরিবার একজন ত্যাগী নিষ্ঠাবান সংগ্রামী নেতাকে হারালো। যে ক্ষতি আমাদের সবার জন্য অপুরণীয়। তিনি সর্বশক্তিমান আল্লাহর নিকট তার বিধেহী আত্মার শান্তির জন্য মাগফিরাত কামনা করেন।

এক শোকবার্তার মাধ্যমে শোক জানান যশোর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা আনোয়ার হোসেন বিপুল। এক বিবৃতিতে আনোয়ার হোসেন বিপুল মরহুমের আত্মার শান্তি কামনার পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন যশোর জেলা শ্রমিকলীগের নেতৃবৃন্দ। বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের আত্মার শান্তি কামনার পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

আজিজুর রহমানের মৃত্যুতে শোক প্রকাশ করেন- সিনিয়র সহ-সভাপতি জবেদ আলী, সহ-সভাপতি আজিজুল আলম মিন্টু, আকরাম হোসেন, মুজিবুল হক, বাবুল করিম বাবলু, সেলিম শিকদার, সালাউদ্দিন, মোর্তজা হোসেন, আব্দুল হাই ও ইকবাল হাসান, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলু, আরিফুল ইসলাম, জামাল হোসেন লাবু, মঞ্জুরুল কবির, ফাহাদ বিন আব্দুল আজিজ, সাইফুল ইসলাম মাসুম, মহব্বত উল্লাহ, মাসুম রানা, শাহিন মাহমুদ ও আনিছুর রহমান বিপুল, সাংগঠনিক সম্পাদক এসএম সাইদ সিদ্দিকি চিরু, টিপু সুলতান ও নিজাম উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক মফিজুর রহমান খান, শাহাজান মিয়া ও বদিরুজ্জামান, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক চাঁন মিয়া, সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক তৌহিদুর রহমান শাহীন, দফতর সম্পাদক মিঠুন কুমার চ্যাটার্জী, সহ-দফতর সম্পাদক রিয়াজুল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক আব্দুর রব মিঠু, সহ-অর্থ বিষয়ক সম্পাদক মোফাজ্জেল হোসেন, আইন ও দরকষাকষি বিষয়ক সম্পাদক খন্দকার মোসাদ্দেক এলাহী, সহ-আইন ও দরকষাকষি বিষয়ক সম্পাদক আহাম্মদ হোসেন, শিক্ষা, সাহিত্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মহসিন, সহ-শিক্ষা, সাহিত্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শেখ আব্দুর রফিক, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবুল কাশেম, শ্রমিক কল্যাণ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক সেলিম রেজা, সহ-শ্রমিক কল্যাণ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক লিটন হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক ফাতেমা খাতুন, সহ-মহিলা বিষয়ক সম্পাদক আনোয়ারা খানম, কমিটির কার্যকরী সদস্য মশিয়ার রহমান, রফিকুল ইসলাম, মজনু শেখ, বলাই মদক, সেলিম রেজা মিঠু, খায়রুজ্জামান, আব্দুর রাজ্জাক, আব্দুল মালেক বাবু, দেলোয়ার হোসেন, সিরাজুল ইসলাম, আব্দুস সাত্তার, শিব কুমার, শাহাবুদ্দিন, আকরাম হোসেন মনি ও ইসহাক আলী।

স্বাআলো/এস

.

Author
নিজস্ব প্রতিবেদক, যশোর