সোহেল খানের ২৪ বছরের সংসারে ভাঙন

২৪ বছরের বৈবাহিক সম্পর্কের ইতি টানতে যাচ্ছেন সালমান খানের ছোট ভাই সোহেল খান।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানা যায়, শুক্রবার (১৩ মে) মুম্বাইয়ের এক আদালতে ডিভোর্সের মামলা দায়ের করেছেন সোহেল ও তার স্ত্রী সীমা। তাদের সম্পর্ক কয়েক বছর ধরেই টালমাটাল ছিলো। তারা দীর্ঘদিন দরে এক ছাদের নিচে বসবাস করতেন না। তবুও তাদের সম্পর্কের উন্নতি হয়নি।

এবার কাগজে-কলমেও আর স্বামী-স্ত্রী হিসাবে থাকতে চান না তারা। টাইমস অফ ইন্ডিয়ার খবরে জানা যায়, ডিভোর্সের আবেদন জমা দিয়েছেন সোহেল খান ও তার স্ত্রী সীমা খান। তবে তারা একসাথে আদালতে যাননি বলেও জানা যায়। তারা ভিন্ন ভিন্ন হয়ে আদালতে যান। এবং দুজনেই ডিভোর্সের জন্য মামলা দায়ের করেন। অবশেষে ২৪ বছর পরে ভাঙতে যাচ্ছে তাদের দাম্পত্য জীবন।

কোর্ট সূত্র জানিয়েছে, আজ সোহেল খান এবং সীমা সচদেব আদালতে হাজির হয়েছিলেন। তারা ডিভোর্সের আবেদন জানিয়েছেন। এটা মিউচুয়াল ডিভোর্স হতে চলেছে। তবে তারা দুইজনেই বিবাহবিচ্ছেদের ব্যাপারে এখনো কোনো রকম আনুষ্ঠানিক বিবৃতি দেননি।

উল্লেখ্য, ১৯৯৮ সালে সোহেল আর সীমা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। তাদের দুই সন্তান, নির্ভান এবং ইয়োহান। ২০১৭ সালে প্রথম তাদের ডিভোর্সের গুঞ্জন শোনা গিয়েছিলো। এরপর নেটফ্লিক্সের শো ‘দ্য ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’-এ স্পষ্ট হয়েছিলো এক ছাদের তলায় থাকেন না তারা। এই নিয়ে খান পরিবারে দ্বিতীয়বার বিয়ে ভাঙছে। এর আগে আরবাজ খান ও মালাইকা আরোরা তাদের দাম্পত্য সম্পর্কে ইতি টেনেছিলো ২০১৭ সালে, পাঁচ বছর পর সোহলের ঘরও ভাঙছে।

স্বাআলো/এসএস

.

Author
বিনোদন ডেস্ক