বাগেরহাটে ইয়াবাসহ নারী মাদক বিক্রেতা গ্রেফতার

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায় বিপুল পরিমাণ ইয়াবাসহ মাহিমা আক্তার মৌ (২৫) নামের একজন নারী মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। তার নিকট থেকে এক হাজার ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

মোরেলগঞ্জ পৌরসভার আদর্শ পাড়া এলাকার ইব্রাহিম ফরাজীর বাড়ি থেকে বুধবার (১৮ মে) বিকেলে ওই নারীকে গ্রেফতার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আগেই ইব্রাহিম ফরাজী পালিয়ে যায়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মোড়েলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে।

গ্রেফতার মাহিমা আক্তার মৌ জেলার শরণখোলা উপজেলার রাজৈর গ্রামের কালাম শিকদারের মেয়ে। পলাতক ইব্রাহীম ফরাজী আদর্শ পাড়ার কাদের ফরাজীর ছেলে।

২০১৯ সালের জুলাই মাসে ইয়াবাসহ খুলনা র‌্যাবের হাতে আটক হন ইব্রাহিম। ইব্রাহীম ফরাজী ও আটক মাহিমা আক্তার মৌ চট্টগ্রাম থেকে ইয়াবা এনে এলাকায় পাইকারি ও খুচরা বিক্রয় করে থাকে বলে অভিযোগ রয়েছে।

এর আগেও তাদের বিরুদ্ধে ইয়াবা ক্রয়-বিক্রয়ের অভিযোগ রয়েছে বলে জানিয়েছেন মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান। এরই সূত্র ধরে গোপান সংবাদের ভিত্তিতে ইব্রাহীম ফরাজীর বাড়িতে অভিযান চালিয়ে এক হাজার ২০০ পিস ইয়াবাসহ মাহিমা আক্তার মৌ নামের এক নারীকে আটক করা হয়েছে।

ইব্রাহীম ফরাজী ও মাহিমা আক্তার মৌ চট্টগ্রাম থেকে ইয়াবা এনে বাগেরহাটের বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারি বিক্রি করতেন বলে জানান থানার ওসি।

স্বাআলো/এসএস

.

Author
আজাদুল হক, বাগেরহাট
জেলা প্রতিনিধি