আওয়ামী লীগ নেতা তসলিম তালুকদারের স্মরণসভা ও দোয়া অনুষ্ঠান

বরিশালের বানারীপাড়ায় উপজেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ ও বন্দর বাজারের সাবেক সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম তসলিম তালুকদারের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া-মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ মে) সন্ধ্যা ৭টায় দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণসভায় অন্যান্যের মধ্যে স্মৃতিচারণমূলক বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও বানারীপাড়া পৌর মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আক্তার হোসেন মোল্লা, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক অধ্যাপক জাকির হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাকির হোসেন সরদার, বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন প্রমুখ।

উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মু.মুন্তাকিম লস্কর কায়েস স্মরণ সভায় সঞ্চালনা করেন। পরে তসলিম তালুকদারের রুহের মাগফেরাত কামনায় বন্দর বাজার জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা নুর-এ নুরের পরিচালনায় দোয়া-মিলাদ অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। প্রসঙ্গত, প্রয়াত আওয়ামী লীগ নেতা আরিফুল ইসলাম তসলিম তালুকদার বরিশাল-২ (বানারীপাড়া-উজিরপুর) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি শাহে আলমের মেজ ভাই।

স্বাআলো/এসএস

.

Author
বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি