আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি―মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়।

মেষ: অনেকদিন ধরে থেমে থাকা কাজ সফল হবে। সৃজনশীলদের জন্য দিনটি খুবই শুভ। সাফল্য আসবে খুব শীঘ্রই। অর্থও আসবে অনেক। প্রেমে সফল হলেও অন্ধবিশ্বাসী হবেন না।

বৃষ: শরীর মোটামুটি ভালোই থাকবে। পরিস্থিতির সঙ্গে মানিয়ে চলুন। হাসিখুশি এবং আনন্দে কাটতে পারে দিনটি। প্রেমে নতুন কিছু ঘটবে। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ।

মিথুন: আজ আপনি যে কোনো কাজ করতে সক্ষম হবেন। নিজেকে পরিশ্রমী করে তুলুন। ব্যক্তিত্বে পরিবর্তন আনুন। আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন। কিন্তু সতর্ক থাকুন, কেননা দুর্ঘটনা বা অসুস্থতার সম্ভাবনা আছে। প্রেমজীবন খুব সুখের।

কর্কট: আপনার কাজে আজ প্রশংসিত হতে পারেন। তবে পদোন্নতির যোগ নেই। ব্যক্তিগত কোনো ক্ষতির কারণে আবেগপ্রবণ হয়ে পড়তে পারেন। ত্রিকোণ প্রেমের যোগ।

সিংহ: আজ হালকা মেজাজ গরম হতে পারে। উদ্যমী বা অস্থির বোধ করতে পারেন। মাথা ঠান্ডা রাখুন। কোনো কাজে সহজেই মনোনিবেশ করতে পারবেন৷ বন্ধুদের সঙ্গে মজায় জীবন কাটান। প্রেমে সাফল্য আসবে।

কন্যা: আজ আপনার মেজাজ ঠিক নাও থাকতে পারে। নিজেকে সংযত করুন। প্রেমের দিক থেকেও নিজেকে সংযত করুন। শারীরিক সম্পর্ক থেকে আজ একটু দূরে থাকুন। সেরাটার প্রত্যাশা করেও, প্রস্তুত থাকুন খারাপের জন্য। প্রেমের দিক থেকে বাকি ভালোই কাটবে। শিক্ষার্থীদের জন্য পড়াশোনায় অনেক মনোযোগী হতে হবে।

তুলা: কর্মজীবন ভালোই কাটবে। আজকের দিনটা পরিবারের সদস্যদের ভালোমন্দ চিন্তায় কাটতে পারে৷ ব্যবস্যায়ীরা লাভের আশা করবেন না৷ দিনের শেষভাগটা আনন্দে কাটাতে পারবেন। বন্ধুদের সঙ্গে মজায় কাটবে। প্রেমে আপনি সফল হবেন।

বৃশ্চিক: ভালো কিছুর আসায় দিনটা কাটতে পারেন৷ চটজলদি জটিল সমস্যার সমাধান করতে পারবেন। অতিরিক্ত কথা না বলে চেষ্টা করতে পারেন প্রয়োজনে কথা বলতে৷ অকারণে অতিরিক্ত কাজের চাপ নেবেন না। সময়ে কাজ শেষ করার চেষ্টা করুন। বিবাহিত জীবনে ঝগড়াবিবাদ হতে পরে।

ধনু: আজ আপনার জীবনে সুখের বন্যা বইতে পারে। জীবনে গতি আন্তে নতুন কিছু করুন। পেশাগত ক্ষেত্রে সাফল্য আসতে পারে৷ সম্পূর্ণ উৎসাহের সাথে নতুন প্রকল্প শুরু করতে পারেন। ভবিষ্যতের জন্য সতর্ক থাকবেন। প্রেমে তৃতীয় ব্যক্তির যোগ।

মকর: পেশাগত জীবন থেকে ব্যক্তিগত জীবনে সফলতা আসতে পারে। আর্থিকভাবে স্বচ্ছল হবেন৷ ছোট ছোট বিষয় আপনাকে চিন্তায় ফেলতে পারে।

কুম্ভ: আজ আপনি আবেগপ্রবণ হয়ে পড়তে পারেন৷ আবেগ আপনার সাফল্যের পথে বাধা হয়ে উঠতে পারে। প্রেমের দিক থেকে নিজে থেকে নতুন কিছু করার উদ্যোগ নিন৷ সুবিধাবাদী লোকেদের থেকে দূরত্ব বজায় রাখেন।

মীন: আর্থিক ক্ষেত্রে লাভবান হতে পারেন৷ অর্থ আসতে পারে ব্যবসা থেকে এমনকি বিদেশী বিনিয়োগ থেকে। সামগ্রিকভাবে দিনটি আর্থিক দিকে স্বচ্ছল। প্রেমে সফল হবেন।

স্বাআলো/এসএস

.