প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে নড়াইলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির ও কটুক্তির প্রতিবাদে নড়াইলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৪ জুন) বিকালে জেলা আওয়ামী লীগের আয়োজনে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলটি নড়াইল শহরের প্রজন্ম চত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সাম বঙ্গবন্ধু মঞ্চ চত্বরে গিয়ে শেষ হয়। পরে ঐ স্থানে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ সুবাস বোসের সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, পৌর মেয়র আঞ্জুমান আরা,জেলা আওয়ামীলীগের উপদেষ্টা গোলাম মোতুর্জা স্বপন, জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি গুলশান আরা, সাধারণ সম্পাদক ইসমত আরা, জেলা আওয়ামামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী এ সময় উপস্থিত ছিলেন।

এর আগে সকালে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, নড়াইল জেলা শাখা আয়োজনে নড়াইল ও লোহাগড়া বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় জেলা যুবলীগের আহবায়ক আলহাজ্জ্ব ওয়াহিদুজ্জামান, যুগ্ম আহবায়ক মোঃ ফরহাদ হোসেন, সাবেক জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক যুবলীগ নেতা সৌমেন চন্দ্র বোস, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহদুদ তুফান, ইতনা ইউনিয়নের চেয়ারম্যান শিয়ানুকসহ জেলা, উপজেলা পৌর যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী এ সময় উপস্থিত ছিলেন।

স্বাআলো/এস

.

Author
সুজয় বকসী, নড়াইল