কেমন যাবে আপনার আজকের দিনটি, জেনে নিন রাশিফলে

পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি―মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়।

মেষ: নিজেকে নানা কাজের জন্য সমর্থ মনে হবে। নতুন কাজের সুযোগ আসতে চলেছে। ব্লাইন্ড ডেটের সুযোগ মিলতে পারে।

বৃষ: মেজাজের তারতম্য ঘটতে পারে। সম্পর্কেও নানা বদল ঘটতে পারে। কাজের ক্ষেত্রে নতুন সুযোগ আসতে চলেছে।

মিথুন: কয়েকদিন ধরে সম্পর্কে নানা অবিশ্বাস, বিভ্রান্তি থাকলেও সব পরিষ্কার হয়ে যাবে। কাজের জায়গায় ব্যালেন্স করে চলতে পারবেন।

কর্কট: কাজ এবং পরিবার উভয় জায়গাতেই দিনটি শুভ। তবে কাজ শুরুর আগে প্ল্যান ঠিক করে নিন।

সিংহ: বাবা-মায়ের সঙ্গে শরীরচর্চায় মন দিন। নতুন মানুষ বা বিদেশের কোনো পার্টির সঙ্গে সাক্ষাৎ হতে পারে। আপনি যদি সম্পর্কে অপমানিত হন তবে উচিত জবাব দিতে ভুলবেন না।

কন্যা: চেষ্টা করুন নিজের শরীরচর্চায় পরিবর্তন আনতে। নতুন কোনো বিজনেসের প্ল্যান করার জন্য আদর্শ দিন। পার্টনারের সঙ্গে খোলামেলা ভাবে কথা বলুন।

তুলা: আপনার সম্পর্কে নানা কারণে টেনশন কাজ করতে পারে। তবে যারা সিঙ্গল রয়েছেন তারা এবারে সঙ্গী খুঁজে পাবেন। দুর্দান্ত কাজের অফার আসতে চলেছে।

বৃশ্চিক: আপনি আপনার কর্মক্ষেত্রে কিছু পরিবর্তন এনেছেন, এতে আপনি ভালো ফল পাবেন। নতুন কিছুর শুভারম্ভ হতে চলেছে। আপনি কঠোর পরিশ্রম করতে ভয় পাবেন না।

ধনু: আপনার পার্টনারের অদ্ভুত কিছু চাহিদার মুখে পড়তে হতে পারে। যারা হাসপাতালের কাজের সঙ্গে যুক্ত রয়েছেন তাদের জন্য দুর্দান্ত সময়।

মকর: আপনি গত কয়েকদিন ধরে নানা স্বাস্থ্য সমস্যায় ভুগলেও তা প্রশমিত হবে। আপনার পার্টনারের সঙ্গে আরো খোলামেলা ভাবে মেলামেশা করা উচিত।

কুম্ভ: পুরনো কোনো সম্পর্কের সঙ্গে যুক্ত একদা কাছের মানুষের সঙ্গে দেখা হতে পারে। এতে আপনার জীবনে নতুন অধ্যায় শুরু হবে। অযথা খরচ করার আগে নিজেকে সামলান।

মীন: অস্বাস্থ্যকর খাবার খাওয়া থেকে বিরত থাকুন। পার্টনার আপনার আত্মবিশ্বাস বাড়াবেন। তবে কর্মক্ষেত্রে চাপ বৃদ্ধি পাবে।

স্বাআলো/এসএ

.