আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে চৌগাছায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি ও আলোচনা সভা

যশোরের চৌগাছায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা, কেক কাটা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুন) বিকেলে শহরের ডিভাইন সেন্টারে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে প্রতিষ্ঠাবাষিকী উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম হাবিবুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সুপ্রিম কোর্টের আইনজীবি অ্যাডভোকেট এবিএম আহসানুল হক আহসান। প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী।

অন্যান্যের মধ্যে উপজেলা অওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সহিদুল ইসলাম মিয়া, সহ-সভাপতি ও পৌর কাউন্সিলর আতিয়ার রহমান, যুগ্ম সম্পাদক তবিবর রহমান খান, উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয়, পৌর আওয়ামী লীগের সভাপতি ও চৌগাছা সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ জাহিদুর রহমান বকুল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন, শাহাআলম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মাস্টার তারিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সোলাইমান হোসেন, হুমায়ুন কবীর সোহেল ও পাশাপোল ইউপি চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন, ছাত্রলীগ নেতা আব্দুল করিম, রুবেল হুসাইন প্রমুখ বক্তৃতা করেন।

এছাড়া নারায়নপুর ইউপি চেয়ারম্যান শাহিনুর রহমান শাহিন, উপজেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক মাহবুবুল আলম রিংকু, প্রচার সম্পাদক শাহাবুদ্দিন চুন্নু বড়মিয়া, সাংস্কৃতিক সম্পাদক তসলিমুর রহমান, স্বাস্থ ও জনসংখ্যা সম্পাদক শামীম রেজা, সহ-প্রচার সম্পাদক শফিক হায়দার লাভলু, বন ও পরিবেশ সম্পাদক কামারুজ্জামান, সিংহঝুলি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামছুর রহমান টিয়া, সাধারণ সম্পাদক দেওয়ান আনিছুর রহমান, চৌগাছা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জালাল উদ্দিনসহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেনসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ, পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অলোচনা সভা শেষে কেক কাটা হয়। আলোচনা সভার আগে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ শহরের মুক্তিযুদ্ধ ভাস্কর্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

স্বাআলো/এসএ

.

Author
আজিজুর রহমান, চৌগাছা (যশোর)
উপজেলা প্রতিনিধি