প্রধানমন্ত্রী দক্ষিণাঞ্চলের মানুষের ভাগ্যের দ্বার খুলে দিয়েছেন: শেখ তন্ময়

স্বাধীনতা পরবর্তী সময়ে স্বৈরাচার, বিএনপি ও স্বাধীনতা বিরোধী মৌলবাদী জামায়াত-বিএনপি রাষ্ট্র ক্ষমতায় থাকাকালীন দেশের দক্ষিণাঞ্চলের মানুষ ছিলো সুবিধা বঞ্চিত। সকল বাঁধা ও যড়যন্ত্র উপেক্ষা করে জাতির পিতার সুযোগ্য কন্যা আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু নির্মাণ করে এ অঞ্চলের মানুষের ভাগ্যের দ্বার খুলে দিয়েছেন। যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন না হলে দেশের মানুষের উন্নয়ন হয়না। সেই উপলদ্ধির জায়গা থেকে প্রধানমন্ত্রী বিদেশী সাহায্য ছাড়াই দেশীয় অর্থে পদ্মা সেতু নির্মাণ করেছেন। পদ্মা সেতু নির্মাণের ফলে দেশের দ্বিতীয় বৃহত্তম সামুদ্রিক বন্দর মোংলার আমুল পরিবর্তন ইতোমধ্যে লক্ষ্য করা যাচ্ছে। এ অঞ্চলের মানুষের কর্মসংস্থান বাড়ছে।

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার (২৩ জুন) বিকেলে বাগেরহাট জেলা আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে শেখ সারহান নাসের তন্ময় এমপি এ কথা বলেন।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট শাহ-ই আলম বাচ্চুর সভাপতিত্বে শহরের রেলরোডের এ সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ভুইয়া হেমায়েত উদ্দিন।

সমাবেশে দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে শেখ তন্ময় বলেন, স্বাধীনতা বিরোধী মৌলবাদীদের বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে। যেন তারা আওয়ামী লীগসহ জনমানুষের কোনো ক্ষতি করতে না পারে। আর ২৫ জুন স্বপ্নের পদ্মা সেতুর আনুষ্ঠানিক উদ্বোধন। উদ্বোধনী অনুষ্ঠানে বাগেরহাট থেকে বিশাল জমায়েত দিয়ে শেখ হাসিনা মনোবলকে আরো শক্তিশালী করতে হবে।

তিনি সিলেটসহ বন্যাদুর্গত মানুষের জন্য শুক্রবার জুমা বাদ বাগেরহাটের সকল মসজিদে দোয়া মাহফিল করার আহবান জানান।

স্বাআলো/এসএ

.

Author
আজাদুল হক, বাগেরহাট
জেলা প্রতিনিধি