শেখ হাসিনার নেতৃত্বে দেশে অর্থনৈতিক বিপ্লব ঘটিয়েছে আ.লীগ: এমপি নাবিল

যশোরে নানা আয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি অর্পণের পাশাপাশি আলোচনা সভা ও কেক কেটে দিবসটি উদযাপন করেছেন নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (২৩ জুন) বিকালে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে কেক কেটে দিবসটি উদযাপন করেন নেতাকর্মীরা। এর আগে শহরের বকুলতলা এলাকায় জাতির পিতার ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে যশোরে বঙ্গবন্ধুর মুর‌্যালে এমপি নাবিলের নেতৃত্বে শ্রদ্ধাঞ্জলি

দলীয় কার্যালয়ে আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন বলেছেন, আওয়ামী লীগের প্রতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দরদ ও ভালবাসা ছিলো। জেলখানায় থেকে আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালীন যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়িত্ব পান। আওয়ামী লীগ ও দেশের জন্য জীবনের বেশিরভাগ সময়ই তিনি জেলে কাটিয়েছেন। ফাঁসির মঞ্চকেও তিনি আলিঙ্গন করেছেন।

যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ বলেন, আওয়ামী লীগকে পরিপূর্ণতা করেছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তার নেতৃত্বে আওয়ামী লীগ দেশ স্বাধীন করে। আর সেই স্বাধীন দেশের অর্থনৈতিক মুক্তি এনে দিয়েছেন তার কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার দেশে অর্থনৈতিক বিপ্লব ঘটিয়েছে। সাধারণ মানুষের অধিকার বাস্তবায়ন করেছে। শেখ হাসিনা হলেন দেশের সম্পদ। এই সম্পদের সৎ ব্যবহার করতে সহমর্মিতা ও ভালবাসা দিয়ে সবাইকে ঐক্যবদ্ধভাবে তার সাথে থাকতে হবে।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি, সহ-সভাপতি অ্যাডভোকেট আলী রায়হান, শ্রম বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুস সবুর হেলাল, প্রচার সম্পাদক মুন্সি মহিউদ্দিন ও শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ আতিক বাবু।

উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেহেদী হাসান মিন্টু, সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, জেলা যুবলীগ নেতা ও ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবু সেলিম রানা, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ফারুক আহমেদ কচি, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুখেন মজুমদার, উপ প্রচার সম্পাদক লুৎফুল কবীর বিজু, জেলা জাতীয় শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি জবেদ আলী, জেলা যুবলীগের সহ-সভাপতি সৈয়দ মুনির হোসেন টগর, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ রফিকুল ইসলাম রফিক, ক্রীড়া সম্পাদক নাজমুল হুদা পনি, সদস্য কেরামত আলী প্রমুখ।

স্বাআলো/এসএ

.

Author
নিজস্ব প্রতিবেদক, যশোর