আবাসিক হোটেলে অভিযান, স্কুল-কলেজের ১০ শিক্ষার্থী আটক

পাবনা শহরের একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অনৈতিক কাজে জড়িত থাকায় ১০ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুরে শহরের সোনাপট্টির প্রেসক্লাব গলিতে অভিযান চালানো হয়।

আটকরা সবাই স্কুল-কলেজের শিক্ষার্থী বলে জানা গেছে। তবে তাদের নাম-পরিচয় প্রকাশ করেনি ডিবি।

বিষয়টি নিশ্চিত করে পাবনা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, অনৈতিক কর্মকাণ্ড হয়- এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এ সময় অনৈতিক কাজে জড়িত থাকায় ১০ জনকে আটক করা হয়েছে। তারা সবাই স্কুল-কলেজের শিক্ষার্থী। তাদের পাবনা সদর থানায় হস্তান্তর করা হয়েছে। অভিযানের সময় হোটেলের কর্মকর্তা-কর্মচারীরা পালিয়ে গেছেন।

তিনি আরো বলেন, পাবনার আবাসিক হোটেলগুলো যেনো অনৈতিক কাজের নিরাপদ স্থানে পরিণত হয়েছে। শহরের বেশিরভাগ হোটেলেই ঘণ্টা প্রতি উচ্চমূল্যে চুক্তিভিত্তিক ভাড়া দিয়ে চলছে এসব ব্যবসা। এতে খুব সহজেই অনৈতিক কাজে জড়িয়ে পড়ছে স্কুল-কলেজপড়ুয়া তরুণ-তরুণীরা। এছাড়া পরকীয়া প্রেমিক-প্রেমিকরাও সহজেই অসামাজিক কাজে জড়িয়ে পড়ছে। এ নিয়ে সম্প্রতি গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলে প্রশাসনের নজরে আসে। এরপর থেকে শহরের বিভিন্ন আবাসিক হোটেলে অভিযান চলছে।

অভিযান নিয়ে হোটেলের আশপাশের ব্যবসায়ীরা সন্তুষ্টি প্রকাশ করেছেন। সোনাপট্টি এলাকার এক স্বর্ণ ব্যবসায়ী নাম প্রকাশ না করার শর্তে বলেন, এই অভিযানে ব্যবসায়ীরা যে পরিমাণ খুশি হয়েছে, তা ভাষায় প্রকাশ করার মতো নয়। এর আগে অনেকবার এখানে প্রশাসনকে ঢুকতে দেখেছি, কিন্তু কাউকে আটক করতে দেখিনি। এইবার প্রথম কাউকে আটক করা হলো। এজন্য আমাদের পুলিশ সুপারকে অনেক ধন্যবাদ।

স্বাআলো/এস

.

Author
আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি