ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ছেন রোনালদো, যাচ্ছেন নেইমার!

বেশ কিছু দিন ধরে ইউরোপের সংবাদমাধ্যমগুলোর গুঞ্জন ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে যাচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো। আর তাই যদি হয়, তাহলে পর্তুগিজ স্ট্রাইকারের ঘাটতি পূরণ করতে পিএসজি তারকা নেইমারকে দলে ভেড়াবে ওল্ড ট্রাফোর্ডের ক্লাবটি। খবর ফরাসি গণমাধ্যম আরএমসি স্পোর্তের।

কদিন আগে ইতালিয়ান জার্নাল লা রিপাবলিক জানিয়েছিলো, ক্রিস্টিয়ানো রোনালদো পরবর্তী মৌসুমে ওল্ড ট্রাফোর্ড ছেড়ে পাড়ি জমাবেন অন্য গন্তব্যে। এরিক টেন হ্যাগ ম্যানইউর দায়িত্ব নেয়ার পর থেকে রোনালদোর ম্যানইউ ছাড়ার গুঞ্জন ইউরোপের প্রথম সারির গণমাধ্যমগুলোতে বেশ কিছুদিন ধরেই ঘুরে বেড়াচ্ছে। ডাচ কোচের পরিকল্পনায় নাকি আগামী মৌসুমে নেই এই পর্তুগিজ সুপার স্টার।

গত বছরের সেপ্টেম্বরে য়্যুভেন্তাস থেকে রোনালদোকে দলে টেনেছিল ম্যানইউ। প্রত্যাশা ছিল তার অধীনে দুর্দশা কাটিয়ে ফের ইংলিশ লিগে জায়ান্ট ক্লাব হয়ে উঠবে রেড ডেভিলরা। কিন্তু মৌসুম শেষে তারা জায়গা করে নিতে পারেননি তালিকার চারেও। যদিও ব্যক্তিগত পারফরম্যান্সে তিনি ছিলেন উজ্জ্বল। কিন্তু কোচের পরিকল্পনায় না থাকা ও আগামী মৌসুমে ম্যানইউর চ্যাম্পিয়ন্স লিগে খেলার যোগ্যতা হারানোয় ক্লাব ছাড়তে পারেন রোনালদো নিজেই।

ডেইলি মেইল বলছে, জর্জ মেন্ডেসের সঙ্গে গত সপ্তাহে পর্তুগালে সাক্ষাৎ করেছেন বোয়েলি। তাদের মধ্যে কী ধরনের কথা হয়েছে, তা নিয়ে কিছুই জানা যায়নি। আলাপচারিতায় দল বদলের বিষয়টা যে স্থান পেয়েছে, তা তো আন্দাজ করাই যায়!

রোনালদো যদি সত্যিই ওল্ড ট্রাফোর্ড ছেড়ে যান তাহালে তার জায়গায় পিএসজি তারকা নেইমারকে দলে ভেড়াবে বলে জানাচ্ছে, আরএমসি স্পোর্ত। এর আগে ফরাসি সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে, গ্রীষ্মের দল বদলে নেইমারের জন্য সন্তোষজনক প্রস্তাব পেলে পিএসজি তাকে ছেড়ে দিতে দ্বিধা করবে না। তবে ব্রাজিলিয়ান তারকা এসব কথায় কান না দিয়ে জানিয়েছিল পিএসজির হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জেতার আগে তিনি কখনো প্যারিস ছাড়বেন না।

কিন্তু আরএমসির দাবি, কিছুদিন আগে নাকি ক্লাব সভাপতি নাসের আল খেলাইফির এক মন্তব্যে মনক্ষুণ্ন হয়েছে নেইমারের। ক্লাব থেকে ভালোবাসা না পেয়ে তাই এবার নিজেই ছাড়তে চাইছেন প্যারিস। ফলে দুইয়ে দুইয়ে চার মিলে গেলে নেইমারের পরবর্তী গন্তব্য হতেই পারে ওল্ড ট্রাফোর্ড।

স্বাআলো/এসএ

.

Author
স্পোর্টস ডেস্ক