বাগেরহাটে মহিলা আ. লীগের সম্মেলনে হামলা-ভাংচুর

বাগেরহাটের রামপাল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেখ মোয়াজ্জেম হোসেন এর সরকারি গাড়ির গ্লাস ভাংচুর করা হয়েছে।

বহস্পতিবার (৩০ জুন) সন্ধ্যায় উপজেলার কালেখার বেড় দিঘিরপাড় নামক এলাকায় এ ঘটনা ঘটে।

রামপাল উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোল্লা আঃ রউফ জানান বৃহস্পতিবার বিকালে উপজেলার রাজনগর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন স্থানীয় কালখারবেড় দিঘিরপাড় ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হয়। উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জম হোসেন তার গাড়ি রেখে সম্মেলন উপস্থিত হন। সম্মেলন শেষে কমিটি ঘোষণা হওয়ার পর মঞ্চ থেকে তিনি বাইরে বের হলে কমিটি গঠন নিয়ে জনৈক ব্যক্তির সাথে তার তর্কবিতর্ক হয়। এর কিছু সময়ের মধ্যে কয়েকজন সংঘবদ্ধ হয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান এর ওপর চড়াও হয় এবং গাড়ি ভাংচুর চালায়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

রামপাল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামসুদ্দিন শুক্রবার সকালে জানান, কে বা কারা চেয়ারম্যান সাহেবের গাড়িতে ঢিল ছুড়ে গাড়ির গ্লাস ভেঙ্গে দিয়েছে তা জানা যায়নি। এ ঘটনায় থানায় কোনো অভিযোগ হয়নি।এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছিলো।

স্বাআলো/এসএস

.

Author
আজাদুল হক, বাগেরহাট
জেলা প্রতিনিধি