ছোট ভাইয়ের স্ত্রীকে বড় ভাইয়ের ছুরিকাঘাত, গ্রেফতার ৪

পটুয়াখালীর গলাচিপায় জমি সংক্রান্ত বিরোধের জেরে ছোট ভাই বেল্লাল ফকিরের স্ত্রী ঝুমুর বেগমকে (৪২) বড় ভাই রফিক ফকির ছুরিকাঘাত করে গুরুতর জখম করেছে। ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যায় উপজেলার আমখোলা ইউনিয়নের বাঁশবুনিয়া গ্রামে।

এ ঘটনায় আহতের মেয়ে মানসুরা বেগম (২০) শনিবার রাতেই রফিক ফকির, মরিয়ম বেগম, সাফিয়া বেগম ও ইব্রাহিম খানের বিরুদ্ধে গলাচিপা থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ রাতেই ঘটনাস্থলে গিয়ে মামলার ওই ৪ আসামিকে গ্রেফতার করেছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, পৈতৃক সূত্রে পাওয়া বেল্লাল ফকিরের বসত বাড়ি আপন চাচাতো বড় ভাই রফিক ফকির জোর করে দখল করতে চায়।

যশোরে অজ্ঞাত মহিলার গলিত মরদেহ উদ্ধার

বেল্লাল ফকিরের জায়গায় তার স্ত্রী ঝুমুর বেগম রশিতে কাপড় শুকাতে দিলে শনিবার সন্ধ্যায় ক্ষিপ্ত হয়ে রফিক ফকির তার বসত ঘরে গিয়ে ঝুমুর বেগমের পেটে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে গুরুতর জখম করে। পরে তার ডাক চিৎকারে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেন।

গলাচিপা থানার ওসি এমআর শওকত আনোয়ার ইসলাম বলেন, গৃহবধূর পেটে ছুরির আঘাতের ঘটনায় থানায় মামলা নেয়া হয়েছে। মামলার চার আসামিকে গ্রেফতার করে রবিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

স্বাআলো/এস

.

Author
জেলা প্রতিনিধি, পটুয়াখালী